ফার্মাসিস্ট জাহিদুরের মৃত্যুতে লন্ডনের বাঙালী কমিউনিটিতে শোকের ছায়া। বাংলা কাগজ গ্রুপের শোক প্রকাশ।

প্রকাশিত: ৫:৫০ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০২৩ | আপডেট: ৫:৫০:পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০২৩

বাকা ডেস্কঃ ‘আমাদের বাংলা কাগজ’ (বাংলাদেশ সংস্করণ) -এর উপদেষ্টা লুৎফুর রহমানের দ্বিতীয় ছেলে স্বনামধন্য ফার্মাসিস্ট জাহিদুর রহমান রোববার লন্ডনের বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিওন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল উনত্রিশ বছর। পারিবারিক সূত্রে জানা যায়, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘুমন্ত অবস্থায় জাহিদুরের মৃত্যু ঘটে, তবে সংশ্লিষ্ট চিকিৎসকরা আনুষ্ঠানিকভাবে মৃত্যুর কারণ যথাসময়ে জানাবেন।

মরদেহ নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আনুষ্ঠানিকতা সমাপ্ত হলেই জানাজা নামাজের সময় ও তারিখ ঘোষণা দেয়া হবে বলে পারিবারিক সূত্রে জানানো হয়।

উল্লেখ্য যে, জাহিদুরের পরিবারের আদিনিবাস মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের কিয়াতলা গ্রামে। পিতা লুৎফুর রহমান কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ে একসময় শিক্ষকতায় ছিলেন, এবং বর্তমানে তিনি লন্ডনে সোস্যাল সার্ভিসে কর্মরত।

জাহিদুর রহমানের এমন অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলা কাগজের চেয়ারম্যান আজাদ আবুল কালাম, সাধারণ সম্পাদক খছরু মোহাম্মদ খান এবং উপদেষ্টা মন্ডলীর সভাপতি মাফিজ খান।