ইতালিতে জালালাবাদের বিশেষ সভায় ৩ এপ্রিল সোমবার ইফতার মাহফিলের সিদ্ধান্ত: অংশগ্রহণের আহ্বান

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৩ | আপডেট: ১:৫৬:অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৩

 

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইতালিতে বসবাসরত মুসলিম নাগরিকদের নিয়ে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির আয়োজনে ইফতার, দোয়া মাহফিল ও সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে কার্যকরী কমিটির এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সোমবার আয়োজিত সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এটিএম শাহজাহান, সাধারণ সম্পাদক মিনহাজ হোসেনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা জয়নাল আহমেদ, লুৎফুর রহমান, সিনিয়র সহ সভাপতি আলী আহমেদ, সহ সভাপতি সজীব ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিন, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, কোষাধক্ষ্য জাকির হোসেন, সাংস্কৃতিক সম্পাদক রায়হান আহমেদ, সমাজ সেবা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রিপন, ক্রীড়া সম্পাদক আবু আহমেদ‌ সদস্য পাভেল আহমেদ সহ সংগঠনের অন্যান্য নবাগত সদস্যবৃন্দ।

সভায় দীর্ঘ আলোচনায় সংগঠনের বিগত দিনের আয় ব্যয় সহ আগামী দিনের উন্নয়নমূলক কর্মকান্ডে পাশাপাশি দেশে ও প্রবাসে অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়াতে বিশেষ আলোচনা হয়। এবং উপস্থিত সকলের সিদ্ধান্তক্রমে রোজাদারদের সম্মানে আগামী ৩ এপ্রিল সোমবার তরপিনাত্তারা মুসলিম সেন্টার মসজিদে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজনের সিদ্ধান্ত হয়। এই মহতি ইফতার ও দোয়া মাহফিল সফল করতে ইতালি প্রবাসী সকল ধর্মপ্রাণ মুসলমানদের উপস্থিত হওয়ার জন্য সভা থেকে জানানো হয়।