কুলাউড়ার গৌড় করনে যুক্তরাজ্য প্রবাসী বজলুল মজিদ লিটনের অর্থায়নে ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি বিতরন

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩ | আপডেট: ১২:৫৫:পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ১৯ এপ্রিল বুধবার বিকেল ৩ টায় ভুকশিমইল ইউনিয়নের গৌড়করনে ফাতেমা বাছির মোহাম্মদ পুরুষ ও মহিলা মাদ্রাসা প্রাঙ্গনে লন্ডন প্রবাসি ’বাংলা কাগজেল উপদেষ্টা বজলুল মজিদ মোঃ লিটনের উদ্যোগে এলাকার অসহায় দরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

 

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ডাঃ মোহাম্মদ আব্দুস শহীদ এর সভাপতিত্বে ও মাদ্রাসা পরিচালনা কমিটির অন্যতম সদস্য কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির যুগ্ন সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলামের পরিচালনায় উপহার বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন , কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামমান সজল, কুলাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, এমপি সুলতান মনসুর আহমদ এর অফিস সমন্বয়কারী শিক্ষক খাইরুল আলম কয়ছর,
কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ের সাবেক অফিস সহকারি মোঃ তারা মিয়া ও সুহেল আহমদ প্রমুখ । এছাড়া অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষকসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্হিত ছিলেন।

 

 

অনুষ্ঠানে ফাতেমা বাছির মোহাম্মদ পুরুষ ও মহিলা হাফিজিয়া মাদ্রাসার পরিচালক গৌড়করন ডাক্তার বাড়ীর কৃতি সন্তান লন্ডন প্রবাসি বজলুল মজিদ লিটনের অর্থায়নে গৌড়করন এলাকার প্রায় ২শতাধিক অসহায় নারি- পুরুষদের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরন করেন

 

 

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ডাঃ আব্দুস শহীদ, কুলাউড়া ব্যাবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজলসহ অতিথিবৃন্দ।
উল্লেখ্য, ২০১৫ সালে গৌড়করন নিবাসী বাংলাদেশ ডাক বিভাগের অবঃ পোষ্টমাষ্টার মোঃ আব্দুস শহীদ যিনি কুলাউড়ায় শহিদ ডাক্তার নামে পরিচিত তিনি তার পিতা ও মাতার নামে ফাতেমা বাছির মোহাম্মদ পুরুষ ও মহিলা হাফিজিয়া মাদ্রাসা এবং মক্তব শাখা প্রতিষ্ঠা করেছিলেন । ইতি মধ্যে উক্ত মাদ্রাসা থেকে প্রায় ৬০ জনের মতো কোরআনে হাফিজ হয়েছেন । বর্তমানে মাদ্রাসা ও মক্তবে প্রায় দুই শতাধিক এর উপরে শিক্ষার্থী লেখাপড়া করছে ।