ইতালির জেনোভায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রবাসীদের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, মে ২, ২০২৩ | আপডেট: ২:৪২:অপরাহ্ণ, মে ২, ২০২৩

ইতালি প্রতিনিধি:

ঈদ মানেই আনন্দ ,আর সেই ঈদ যদি প্রবাসে পরিবার নিয়ে পালন করা যায় সেই আনন্দটুকু একটু বাড়তি আনন্দ বয়ে আনে। ঈদের দিন কর্মব্যস্ততার কারণে তেমন ঈদ পালন করা হয়ে উঠে না প্রবাসীদের। সাপ্তাহিক ছুটির দিনে পরিবার পরিজন সহ নিজ অঞ্চলের প্রবাসীদের নিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে ইতালির জেনোভায় চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রবাসীদের একমাত্র সংগঠন চাঁপাইনবাবগঞ্জ জেলা এসোসিয়েশন এর আয়োজনে ঈদ পুনর্মিলনী ,খেলাধুলা ,দুপুরে আপ্পায়ন ও লটারির মধ্য দিয়ে নানান আয়োজনে দিনটি অতিবাহিত করা হয়।

 

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা এসোসিয়েশনের জেনোভার সভাপতি মো সোহেল কাবির এর সভাপতিত্বে ,সাংগঠনিক সম্পাদক মো খাইরুল ইসলাম এর পরিচালনায় পুনর্মিলনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াত করা হয়। অনুষ্ঠানে শিশু কিশোরদের নিয়ে চামচ দৌড় ,বয়সভিত্তিক তিন গ্রপে দৌড় ,মহিলাদের নিয়ে মিউজিক্যাল বালিশ খেলা ,বল নিক্ষেপ এবং পুরুষদের হাঁড়ি ভাঙা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

ঈদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ সভাপতি মো মোমিনুল হক ,সাধারণ সম্পাদক মো আশরাফুল ইসলাম ,সহ সাংগঠনিক সম্পাদক মো মেরাজ আলী ,কোষাধক্ষ মো বকুল ,সহ কোষাধক্ষ সম্পাদক মো কাওসার কাবির ,প্রচার সম্পাদক মো মহাব্বত ,সহ প্রচার সম্পাদক মো শাহারুল ,তথ্য সম্পাদক মো রুবেল হক ,সহ তথ্য সম্পাদক মো রবিউল ইসলাম ,ক্রীড়া সম্পাদক মো ইব্রাহিম খলিল।

 

এছাড়াও স্থানীয় জেনোভার সামাজিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত হয়ে পুনর্মিলনী অনুষ্ঠানে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।
আলোচনা শেষে লটারির ড্র অনুষ্ঠিত হয় এবং আই ফোন প্রথম পুরস্কার সহ খেলাধুলায় বিজয়ী ও লটারিতে বিজয়ীদের মধ্য এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সহযোগিতা করার জন্য সবাইকে এসোসিয়েশনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।