এবিপির নির্বাচনে জয়ী স্বপন শাখাওয়াত প্যানেল কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পাদোভাবাসী

প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, জুন ৮, ২০২৩ | আপডেট: ১১:১৩:পূর্বাহ্ণ, জুন ৮, ২০২৩

ইতালি প্রতিনিধি
অনেক জল্পনা কল্পনা শেষে দীর্ঘ তেরোবছর পরে অনুষ্ঠিত পাদোভাবাসীর প্রিয় সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন দি পাদোভার নির্বাচন শেষে জয়ী বাংলাদেশ প্যানেল এর সভাপতি শফিকুল ইসলাম স্বপন ও শাখাওয়াত হোসেন এর নেতৃত্বে পুরো প্যানেল জয়লাভ করে পাদপভাবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ অনুষ্ঠান আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। প্রায় হাজারের বেশি প্রবাসীদের উপস্থিতিতে নির্বাচনের পরের দিন স্থানীয় একটি পার্কে বিজয়ীদের অশ্রুসিক্ত চোখ আর আনন্দে ভরা মন নিয়ে সকলের সাথে কুশল বিনিময় ও ফুলেল শুভেচ্ছার ভালোবাসায় অনুষ্ঠান স্থল বাংলাদেশিদের মিলন মেলায় পরিণত হয়। এই নির্বাচনকে ঘিরে গোটা তিন মাস পাদোভা শহরে যে নির্বাচনী আমেজ সৃষ্টি হয়েছিল এই প্রজন্মের প্রবাসীরা বুঝতে পেরেছে আমাদের দেশীয় নির্বাচনের পরিবেশ ও আমেজ। তারা দেশের নির্বাচনের আনন্দ প্রবাসে উপভোগ করেছে এই নির্বাচনের মাধ্যমে।
অনুষ্ঠানে উপস্থিত সকল পাদোভাবাসীর নিকট সভাপতি পদে বিজয়ী শফিকুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক পদে বিজয়ী শাখাওয়াত হোসেন তাদের বক্তব্যে সকল প্যানেল এর পক্ষ থেকে প্রথমেই পাদোভাবাসীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিশেষ করে মহিলা ভোটার ও লাগারের যে সকল প্রবাসীরা অত্যান্ত কষ্ট করে এই বিজয়ে তাদের সহযোগিতা করার জন্য। এছাড়াও পাদোভায় বসবাসরত ছয় জেলার যে সকল নেতৃবৃন্দ নির্বাচনের শুরু থেকে বিজয়ের শেষ মুহূর্ত পর্যন্ত একসাথে জয়ের জন্য কাজ ও সহযোগিতা করেছেন। জয়ের জন্য সকলেই নিজেদের সময় ও অর্থ ব্যয় করে এই বিজয় ছিনিয়ে এনেছেন সকলের প্রতিও ঋণী হয়ে থাকলেন বলে জানান।
তারা আরো বলেন এই বিজয়ের ফলে পাদোভাবাসী সত্য ও ন্যায়ের পথে আরো গতিশীল করেছেন। তারা তাদের প্যানেল নিয়ে পাদোভাবাসীর যে কোনো সমস্যায় সকলের পাশে থেকে কাজ করার অঙ্গীকার করেন।
পরিশেষে বাংলাদেশ প্যানেল এর বিজয় সকলকে পাদোভাবাসী ও পাদোভার বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান এবং মিষ্টিমুখ করানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি গঠে।