করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে পরীমনি

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২২ | আপডেট: ১০:৫৩:অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২২

চিত্রনায়িকা পরীমনি শুটিং করছিলেন গাজীপুরের শালনায়। হঠাৎ অসুস্থ অনুভব করায় তাকে শুটিং স্পট থেকে সরাসরি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

গত ২৫ জানুয়ারি থেকে পরীমনি অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ সিনেমার ইউনিটে শুটিং করছিলেন। এই সিনেমার কাজ শেষ করেই মাতৃত্বকালীন লম্বা ছুটিতে যেতে চেয়েছিলেন এই নায়িকা। যে কারণে বুধবার (২৬ জানুয়ারি) সকাল থেকে টানা শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু সকালে শুটিং শুরুর আগেই পরীমনির শরীর খারাপ হতে থাকে। জ্বর-কাশিসহ করোনার লক্ষণ দেখা দেয়।

এদিন মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে ভোররাতের দিকে তাকে ঢাকায় আনা হয় এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এ সময় নায়িকার সঙ্গে ছিলেন স্বামী শরিফুল রাজ।

নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, ‘আমরা পরীর এমন অবস্থা দেখে বুধবার সকালেই শুটিং প্যাকআপ করি। কারণ আমার কাছে আগে জীবন, পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি আরো একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল তিনি সুস্থ হয়ে উঠবেন। শুটিং শেষ করেই বাড়ি ফিরবেন। যাই হোক আজ তার করোনা পরীক্ষা করতে দেওয়া হয়েছে।’

পরীমনি সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এবং চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’ এর কাজ শেষ করেছেন। এর মধ্যে মাতৃত্বকালীন দেড় বছরের ছুটিতে যাওয়ার ঘোষণা দিয়েছেন এই নায়িকা।