ইতালির ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২২ | আপডেট: ৬:৫৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২২

ইতালি প্রতিনিধি: 
বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসের সভাপতি বাংলাদেশে গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উক্ত সভায় কার্যনির্বাহী পরিষদের ১নং সদস‍্য শরীফ মৃধা কে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

সমিতির সভাপতি নজরুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন এর পরিচালনায় সভার শুরুতে সমিতির বিগত এক বছরের কার্যক্রম উপস্থিত সদ্যদের মধ্য উপস্থাপন করা হয়। এবং এই বছর কি কি কার্যক্রম পরিচালনা করা হতে পারে তা নিয়ে আলোচনা করেন সমিতির নেতৃবৃন্দরা। সভায় বক্তব্য রাখেন বৃহত্তর কুমিল্লা সমিতির উপদেষ্টা আবুল কালাম আজাদ, নজরুল ইসলাম পাটোয়ারী,সহ-সভাপতি শাহজাহান বাদশা,নজরুল ইসলাম মতিন, আহবায়ক কমিটির সদস‍্য সচিব মেজবাহ উদ্দিন,যুগ্ম সম্পাদক আজাদ খান, জসীম উদ্দীন, শাওন আহমেদ, অর্থবিষয়ক সম্পাদক কবির হোসাইন, আপ‍্যায়ন বিষয়ক সম্পাদক সারোয়ার সরকার, তথ‍্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম সরকার তাজ, সদস‍্য রহিম জাভেদ মামুন, মো: আলাউদ্দিন, আনোয়ার সিকদার, ইরফান হোসাইন প্রমুখ।

আলোচনা শেষে বিদায়ী সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জান্নাত হয় এবং ভারপ্রাপ্ত সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান সমিতির নেতৃবৃন্দরা।