কুলাউড়ায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করলেন এমপি সুলতান মনসুর

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২২ | আপডেট: ৭:২২:অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

মুজিব বর্ষের অঙ্গীকার ঘরহীন থাকবে না একটি পরিবার” এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে কুলাউড়ায় ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেছেন কুলাউড়া আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

 

শুক্রবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার ভাটেরা ইউনিয়নের ইসলামপুর গ্রামে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের গৃহ নির্মাণকাজের পরিদর্শন করেন তিনি।
সময় উপস্থিত ছিলেন- কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) স্বজল মোল্লা, ওসি বিনয় ভূষণ রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, ভাটেরা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সহকারী অধ্যাপক একেএম শাহজালাল, সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা হোসেন মনসুর, ব্যবসায়ী সমিতির সহ সম্পাদক শফিকুল ইসলাম জাহেদ, এমপির বিশেষ সহকারী জামিল আহমেদ মোহন, অফিস সহকারী শেখ রুহেল আহমদ প্রমুখ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভায় প্রথম ও দ্বিতীয় ধাপে ২১০টি গৃহহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করা হয়। বর্তমানে উপজেলার ভাটেরা ও হাজীপুর ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীনদের জন্য ৬০টি গৃহ নির্মাণকাজ চলমান রয়েছে।
পরে ‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ ভাটেরা বাজার হতে পশ্চিমমুখী ইসলামনগর ভূমিহীন ও গৃহহীনদের আশ্রয়ণ রাস্তার হেরিং বন্ড কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করে তিনি।