ঢাকা সমিতি তরিনো এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২২ | আপডেট: ৫:১৫:অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২২

ইতালি প্রতিনিধিঃ

ইতালির তরিনোতে বৃহত্তর ঢাকা সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় বাংলা জামে মসজিদে কমিউনিটির নেতৃবৃন্দ ও রোজাদার মুসলিম বিদেশিরাও ইফতার মাহফিলে শরিক হন। এই বছর বৃহত্তর ঢাকা সমিতি এই রমজানে রোজাদারদের জন্য দুইদিন ইফতারের ব্যবস্থা করেছে। যা স্থানীয় কমিউনিটির কাছে বেশ প্রশংসনীয়।
ঢাকা সমিতির সভাপতি আব্দুস সালাম ,বিশিষ্ট ব্যবসায়ী মোক্তার খান ইফতার মাহফিলে আগত মুসল্লিদের স্বাগত জানান এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন। সমিতির কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটির সার্বিক সহযোগিতায় এই সমিতি দেশে ও প্রবাসে হতদরিদ্র মানুষের পাশে থেকে সাহায্য করে আসছে। প্রবাসেও তারা বেকার প্রবাসীদের কর্মসংস্তানের ব্যবস্থা করে দিচ্ছে।

 

 

ইফতার মাহফিলে সহযোগিতা করেন আকরাম হোসেন ,আলেকসান মুল্লা ,লাবলু খান ,আব্দুল নাসির ,নান্নু ভূঁইয়া ,আল আমিন ,মামুন আহমেদ ,মুজাম্মিল খান। এছাড়াও তোরিনো বিএনপি ,আওয়ামীলীগ ,মাদারীপুর ,শরীয়তপুর ,ব্রাম্মণবাড়িয়া ,সিলেট সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

ইফতারের পূর্বে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন ও বিশ্ব মুসলিম উম্মার জন্য বিশেষ মোনাজাত করেন মাওলানা মোয়াজ আহমেদ।
আগামী ২৫ এপ্রিল সোমবার পুনরায় ঢাকা সমিতির পক্ষ থেকে তরিনো বাংলা মসজিদে ইফতারের আয়োজন করা হয়েছে। উক্ত ইফতার মাহফিলে সকলকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন সমিতির নেতৃবৃন্দরা।