ইতালিস্হ‌ জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, জুন ২১, ২০২২ | আপডেট: ১০:০২:অপরাহ্ণ, জুন ২১, ২০২২

 

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

বিয়ানীবাজারে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ‌ ইতালির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে পৌরশহরের গৌরিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রসহ আরো কয়েকটি কেন্দ্রে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

 

 

এতে নবনির্বাচিত পৌর মেয়র মো. ফারুকুল হক প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি বলেন, বন্যার এই মহাদূর্যোগে প্রত্যেককে নিজ অবস্থান থেকে সহায়তার হাত প্রসারিত করা উচ্তি। সবার সম্মিলিত সহায়তায় দূর্যোগ কাটিয়ে ওঠার পথ সুগম হবে। এসময় তিনি প্রবাসে বসবাসরত সকলকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

এদিকে ইতালি থেকে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি এটিএম শাহজাহান,‌‌ সিনিয়র সহ সভাপতি আলী আহমেদ ও সাধারণ সম্পাদক মিনহাজ হোসেন জানান যতদিন পর্যন্ত বৃহত্তর সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দুর্ভোগ না কমবে ততদিন পর্যন্ত পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। শীঘ্রই তারা আবার ত্রাণ বিতরণ এর প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়। এবং তারা ত্রাণ বিতরণে সহযোগিতা অংশগ্রহণকারী বিয়ানীবাজার প্রেসক্লাবসহ আমন্ত্রিত সকল সম্মানিত ব্যক্তিবর্গদেরকে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

 

বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন নব‌ নির্বাচিত কাউন্সিলার ছায়ফুল আলম ঝুনু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয়, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ‌ইতালির প্রতিষ্ঠাতা সদস্য লুৎফুর রহমান, নব নির্বাচিত কাউন্সিলার এহসানুল ইসলাম, সাংবাদিক আবুল হাসান, সাংবাদিক সায়দুল ইসলাম, সাংবাদিক বেলাল আহমদ, সাংবাদিক আমিনুল ইসলাম দিলু, সাংবাদিক সামিয়ান হাসান, সাংবাদিক রুহেল আহমদ, সাংবাদিক ওয়াসিম আকরাম সৌরভ প্রমুখ।