কুলাউড়ায় গাঁজা ও ইয়াবাসহ ৩ ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২২ | আপডেট: ৬:৪৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া থানা পুলিশের অভিযানে ৩ কেজি গাঁজাসহ ২ ও ২২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার হাজীপুর ও রাউৎগাঁও ইউনিয়ন এলাকায় পুলিশের দুটি পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- শ্রীমঙ্গল থানার জঙ্গলবাড়ী চা বাগানের মধু তাঁতীর ছেলে যতন তাঁতী (২৬), একই থানার বওলাছড়া চা বাগানের মৃত রঞ্জিত কর্মকারের ছেলে জিতেন কর্মকার (২৫) ও কুমিল্লা জেলার রসুলপুর গ্রামের আব্দুর রহিম সর্দারের ছেলে মো. আবু তাহের (৪৫)।

পুলিশ জানায়, সোমবার রাতে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সার্বিক দিকনির্দেশনায় কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে উপজেলার হাজীপুর ও রাউৎগাঁও ইউনিয়ন এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে থানার এএসআই মো. রুমান মিয়া সঙ্গীয় ফোর্সসহ হাজীপুরের কটারকোনা বাজার এলাকা থেকে যতন ও জিতেনকে গাঁজাসহ গ্রেপ্তার করেন।

অপর অভিযানে এসআই মো. হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ রাউৎগাঁওয়ের কৌলা এলাকা থেকে আবু তাহেরকে ইয়াবাসহ গ্রেপ্তার করেন।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মো. আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।