ইতালিতে বরিশাল বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা: শাহিন সভাপতি জাহাঙ্গীর সম্পাদক নির্বাচিত

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩ | আপডেট: ১২:১১:অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: দেশে বর্তমানে গণতন্ত্র ও আইনের শাসন নেই। তাই নেতা-কর্মীদের সকল ভেদাভেদ ভুলে খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে বহির্বিশ্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে আরো শক্তিশালী, ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জিয়ার আদর্শের বরিশাল বিভাগীয় জাতীয়তাবাদী সমর্থকবৃন্দের আয়োজনে বরিশাল বিভাগ জাতীয়তাবাদী ফোরাম গঠনের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ৮ জানুয়ারি সন্ধ্যায় ফোরামের প্রধান উপদেষ্টা ফিরোজ খাঁনের সভাপতিত্বে ও উপদেষ্টা নাসির উদ্দিন খাঁন এর পরিচালনায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ শাহীন, আব্দুস সালাম দুরানী, মিন্জু সরদার, সাগর আহমেদ, বাদল মাষ্টার, সালাউদ্দিন ভূঁইয়া, আরিফ হোসেন সহ ইতালিতে বসবাসরত জিয়ার আদর্শের সৈনিকরা।

সভায় নেতৃবৃন্দরা বরিশাল বিভাগ জাতীয়তাবাদী ফোরাম ইতালির পরবর্তী কার্যক্রম, অগ্রগতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বিশেষ আলোচনা করেন।

 

 

বিশেষ এই সভা থেকে উপস্থিত জিয়ার সৈনিকদের সর্বসম্মতিক্রমে একটি আংশিক কমিটি ঘোষণা করা হয় এতে সভাপতি হিসেবে শাহিন কবির, সিনিয়র সহ সভাপতি জামাল সরদার, সহ সভাপতি শরিফ মাঝী, আসাদুজ্জামান জাবের, আযম মৃধা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কাজী, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, মামুন খাঁন, সোহেল ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মামুন বেপারী, সহ সাংগঠনিক রিপন সরদার, আশফাকুল আলম আপেল, প্রচার সম্পাদক বদরুজ্জামান হাসান ও কাজী রোকন এর নাম ঘোষণা করা হয়।

শেষে নব নির্বাচিত সভাপতি শাহিন কবির ও সম্পাদক জাহাঙ্গীর কাজী গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে ত্বরান্বিত করতে প্রবাসে জনমত গঠনে দক্ষ, ত্যাগী ও পরিশ্রমী নেতাদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এবং শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলেও জানান তারা।