ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩ | আপডেট: ১২:১৩:অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩

শেখ সাইফুল ইসলাম সিদ্দিকীঃ সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে।
প্রতিবন্ধীদের অধিকার আদায় ও তাদের সুরক্ষার জন্য পক্ষাঘাতগ্রস্তদের পূণর্বাসন কেন্দ্র (সি আর পি) এবং প্রতিবন্ধী অধিকার ফোরাম বাংলাদেশের ফেঞ্চুগঞ্জ উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলন গত ১৪ই জুন ২৩ ইং ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের স্থায়ী কার্যালয় কাসিম আলী মডেল সরকারি স্কুলের রোডের মুসা মার্কেটে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রতিবন্ধী অধিকার ফোরাম বাংলাদেশের আহবায়ক ও ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি সাংবাদিক মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল এর সভাপতিত্বে ও নির্বাহী সদস্য মো. আব্দুল করিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন – সি আর পির হিয়ার প্রকল্পের সাবেক প্রজেক্ট ইনচার্জ মো. মিজানুর রহমান।

১৯ জুন ২০২৩ ইং সোমবার অনলাইন প্রেস বিজ্ঞপ্তিতে ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের ২০২৩/২০২৬ ইং সনের কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে পূণরায় মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল কে সভাপতি মোছাঃ হনুফা বেগম কে সাধারণ সম্পাদক ও পারুল বেগম কে কোষাধ্যক্ষ করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।