জামালগঞ্জে বিষপানে ৩ ভাই-বোনের মৃত্যু

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২৩ | আপডেট: ১২:২৯:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২৩

মোহাম্মদ শাহজাহান চৌধুরী, সুনামগঞ্জ ব্যুারো প্রধান:

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার শান্তিপুর গ্রামের পারিবারিক কলহের জের ধরে বিষ পানে সাকিবা (১৭),তানজিদ (৪), সাহেদ (৫) ভাই-বোনের মৃত্যু হয়েছে। নিহত শিশুরা উপজেলার শান্তিপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ও মেয়ে। এ ঘটনায় পুলিশ জাহাঙ্গীল আলমকে আটক করেছে। রোববার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে নিজ বসতঘরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার শান্তিপুর গ্রামের জাহাঙ্গীর আলমের পরিবারে স্বামী ও স্ত্রী মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া-বিবাদ হত । শনিবার রাতে স্বামী ও স্ত্রী মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হয়েছে। রোববার সকাল সাড়ে ৯ টার দিয়ে জাহাঙ্গীর আলম বাড়ির বাহিরে গেলে। তার স্ত্রী যমুনা বেগম (৩৮) প্রথমকে বিষ পান করেন। পরে তার মেয়ে সাকিবা,তানজিদ ও সাহেদকে বিষপান করান। এসময় মা ও তার সন্তানদের চিৎকার শুনে প্রতিবেশীরা তাদের প্রথমে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের সঙ্গে সঙ্গে সাকিবা,তানজিদ ও সাহেদকে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে এবং মা যমুনা বেগমকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এদিকে, সাকিবা,তানজিদ ও সাহেদকে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে পৌছলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপর দিকে নিহত শিশুদের মা যমুনা বেগম সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

জামালগঞ্জ থানার ওসি দীলিপ কুমার দাস বিষয়টি নিশ্চিত করে জানান, জাহাঙ্গীরকে পুলিশ আটক করেছে।