সিলেটে পর্যটকবাহী পিকাপ উল্টে নিহত ২, আহত ৭

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৩ | আপডেট: ৬:৫৮:অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৩

ষ্টাফ রিপোর্টার:

সিলেট-তামাবিল মহাসড়কে বৈঠাখাল নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী পিকআপ ভ্যান খাদে পড়েছে। এতে নিহত হয়েছেন ২ জন। আহত হয়েছেন ৭ জন। মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ঢাকার কেরানীগঞ্জ থানার ইটাপাড়া দক্ষিণ কানারচর গ্রামের জাহাঙ্গীর (৩০) ও মোহাইমিন (২৮)। আর আহতদেও মধ্যে ৫জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কেরানীগঞ্জের শাহ আলমের ছেলে রিপন মিয়া (২২), কদমতলীর রুবেল আলম (২৮), ঢাকার লংঙ্কারচরের আলা উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (২৫), কেরানীগঞ্জের ইটামারা কদমতলীর বাবুল মিয়ার ছেলে মিনটু (২৫) ও নজরুল ইসলামের ছেলে হোসেন আহমদ (২৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, শাহজালাল ও শাহপরান মাজার জিয়ারতে পিকআপ ভ্যানে তারা সিলেট আসেন। মাজার জিয়ারত শেষে সিলেট থেকে জাফলংয়ে বেড়াতে যাওয়ার পথে তারা দুর্ঘটনার শিকার হন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল বশিরুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম।

নিহতদের মরদেহ হাইওয়ে পুলিশের জিম্মায় রয়েছে জানিয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।