ওসমানী হাসপাতালে সেবার মান আরও বাড়াতে হবে : আনোয়ারুজ্জমান চৌধুরী

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২৩ | আপডেট: ৮:০৬:অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২৩

সিলেট প্রতিনিধি:

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেন।

পরিদর্শনকালে মেয়র আনোয়ারুজ্জামান হাসপাতালের স্বাস্থ্যসেবা পর্যবেক্ষণ করেন এবং সেবার মানোন্নয়নে সংশ্লিষ্টদের সাথে আলোচনা করেন এবং সেবার মান আরও বাড়ানোর তাগিদ দেন।

এসময় তিনি হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের নজর দিতে বলেন। আর হাসপাতালে পরিচ্ছন্নতা কর্মী বাড়াতে সিসিকের পক্ষ থেকে লোকবল বাড়িয়ে দেয়ারও ঘোষণা দেন। পাশপাশি হাসপাতালের সেবার মান বৃদ্ধি করতে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতারও আশ্বাস দেন ময়ের আনোয়ারুজ্জামান।

হসপাতাল পরদির্শনকালে উপস্থিত ছিলেন, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া, ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক শিশির রঞ্জন চক্রবর্ত্তী, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, হাসপাতালের  সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আবুল কালাম আজাদ, সিলেট সিটি কর্পোরেশনের পরিছন্ন কর্মকর্তা হানিফুর রহমান, হাসপাতালের সিনিয়র স্টোর অফিসার ডা. জলিল কায়সার প্রমুখ।