সিলেটে স্ত্রীকে হাসপাতালে রেখে নিখোঁজ, এরপর পাওয়া গেল লাশ

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২৩ | আপডেট: ৮:৪১:অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২৩

সিলেট প্রতিনিধি

সিলেটের আলী বাহার চা বাগানের কাটা টিলা থেকে সিতেশ চন্দ গোপ (৪০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে সাড়ে ৪টারদিকে সিলেট নগরের পাঠটুলা গুয়াবাড়ি এলাকার ওই টিলা থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

 

পরে ময়না তদন্তের জন্য নিহতের লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সিতেশ হবিগঞ্জ সদরের ৮ নং ওয়ার্ডের ঘোষপাড়া গ্রামের রাখাল চন্দ গোপের ছেলে।

 

পুলিশ সূত্রে জানাগেছে, কয়েকদিন আগে সিতেশ তার স্ত্রীকে নিয়ে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে আসেন এবং সেখানে তিনি তার স্ত্রীকে ভর্তি করান।

 

মঙ্গলবার রাতে তার একটি সন্তানও জন্ম নেয়। কিন্তু এরআগে রোববার (১৯ নভেম্বর) থেকেই সিতেশ নিখোঁজ হয়ে যান। পরদিন সোমবার তার পরিবারের পক্ষ থেকে জালালবাদ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

তার পরদিন মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর ২টার দিকে স্থানীয়রা পাঠানটুলা গুয়াবাড়ি এলাকার আলী বাহার চা বাগানের কাটাটিলায় একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। এরপর এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারসহ পরিচয় শনাক্ত করেন।

 

নিহতের বড় ভাই গোপেশ চন্দ গোপ লাশের পরিচয় শনাক্ত করেছেন জানিয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন সিপন বলেন, মরদেহ উদ্ধারের সময় সিতেশের একটি হাত পাওয়া যায়ানি। আর মরদেহের পাশ থেকে একটি ছুরা ও রক্তমাখা শার্ট উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে মরদেহের নিখোঁজ হাতটি শেয়ালে খেয়ে ফেলেছে। লাশের ঘায়ে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।