সিলেটে ছাত্রলীগ কর্মী খুন, গ্রেপ্তার ২

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২৩ | আপডেট: ৮:৩৯:অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২৩

সিলেট প্রতিনিধি

সিলেট নগরীর বালুচরে দুর্বৃত্তদের হামলায় আরিফ আহমদ (১৯) নামের এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। সোমবার দিবাগত রাত ১২টারদিকে এঘটনা ঘটে। এরপর রাত দেড়টারদিকে চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছাত্রলীগ কর্মী আরিফ মাার যান।

 

নিহত আরিফ সিলেট নগরের টিবি গেট এলাকার বাসিন্দা। তিনি ছাত্রলীগ সিলেট জেলা কমিটির সভাপতি নাজমুল ইসলাম গ্রুপের কর্মী ছিলেন।

 

এঘটনায় মঙ্গলবার (২১ নভেম্বর) অভিযান চালিয়ে রনি (২১) ও মামুন মজুমদার (২৮) নামে দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দু’জনই সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিরন মাহমুদ নিপু গ্রুপের কর্মী।

 

জানাগেছে, আরিফের ৪/৫দিন আগেও হামলার শিকার হন ছাত্রলীগ কর্মী আরিফ। এ ঘটনায় সোমবার বিকেলে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। আর জিডি করে ফেরার কয়েক ঘণ্টা পর আবারও হামলা করা হয় তার উপর।

 

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) এর উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, এঘটনায় রনি ও মামুন নামে দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ মাঠে কাজ করছে।