কুলাউড়া রেলওয়ে জুনিয়র উচ্চবিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহফিল এবং এসএসসি ২৪ পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্টান অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৪ | আপডেট: ৬:৪৩:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৪

কুলাউড়া রেলওয়ে জুনিয়র উচ্চবিদ্যালয়ে শিক্ষার্থীদের আয়োজনে বার্ষিক মিলাদ মাহফিল, দোয়া ও হামদ-নাত, কেরাত প্রতিযোগিতা এবং এসএসসি ২৪ পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৭ জানুয়ারি) দুপুরে বিদ্যালয় ভবনে প্রধান শিক্ষক জোত্যিষ চন্দ্র চন্দ এর সভাপতিত্বে ও শিক্ষক সাইদুল ইসলাম এবং মাওলানা ইমন আহমদ যুক্তিবাদীর যৌথ পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপসহকারি উদ্ধর্তন প্রকৌশলীর(কার্য) মোঃ রেজাউল হক। অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের উন্নয়ন কমিটির সদস্য কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, কুলাউড়া রেলওয়ে স্টেশন মাষ্টার রুমান আহমদ, রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক মতিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আব্দুল মজিদ ও আছকর আলী, স্কাউট সহকারি কমিশনার শামসুদ্দিন বাবু, মিঠন দেব,রায়হান মজুমদারসহ অন্যান্যরা।
উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের শিক্ষক রোকশানা আক্তার, কল্পনা রানী বৈদ্য, অনুপ আচার্য্য, লিটন কুমার শীল, পিন্টু কানু ও ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীরাসহ শিক্ষার্থীরা।

 

 

 

মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাফেজ ইউনুস আলী ও আব্দুল জলিল ।
অনুষ্টানে হামদ-নাত, কেরাত প্রতিযোগিতায় অংশ গ্রহনকারি বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার এবং এসএসসি ২৪ পরীক্ষার্থীদের এডমিট কার্ড বিতরন ও ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানানো হয়।