কুলাউড়া প্রেসক্লাব সম্পাদকের মাতা সৈয়দা সমরুন নেছা এর ২৫তম মৃত্যু বার্ষিকী বৃহস্পতিবার

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, মে ২২, ২০২৪ | আপডেট: ৮:৫৩:অপরাহ্ণ, মে ২২, ২০২৪

 

কুলাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামর সিনিয়র সহ সভাপতি, দৈনিক আমাদের সময় প্রতিনিধি, বাংলাকাগজ অনলাইন ভার্সন এর কো- এডিনেটর মোঃ খালেদ পারভেজ বখ্শ এর মাতা ও ডাক বিভাগের পোষ্ট মাষ্টার মরহুম খুরশিদ বখশের সহধর্মনী সৈয়দা সমরুন নেছা এর ২৫তম মৃত্যু বার্ষিকী ২৩ মে বৃহস্পতিবার । মরহুমের মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে ২৪ মে শুক্রবার বাদ জুম্মা দোয়া, মিলাদ মাফফিল, কবর জিয়ারত সহ বিভিন্ন কমর্সূচী পালন করা হবে।

উল্লেখ্য ১৯৯৯ সালের ২৩ মে মরহুম সৈয়দা সমরুন নেছা তার জয়পাশাস্থ নিজ (বখশবাড়ীতে) ইন্তেকাল করেছেন। জানাজা শেষে নিজ জয়পাশা গ্রামে হযরত শাহা কামাল (রাঃ) মাজার প্রাঙ্গনে দাফন করা হয়। মৃত্যুকালে ৫ছেলে ৪ মেয়ে, নাতী, নাতনী অসংখ্য আত্বীয়স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন।

যদিও পরবর্তী ২৩ মে ১৯৯৯ সালে ২৩ মে স্ত্রী সৈয়দা সমরুন নেছা, বড় ছেলে সৌদিআরব প্রবাসী হাজী শফিক বখশ ২০১৮ সালের ২১ অক্টোবর ও দ্বিতীয় ছেলে রেলওয়ে সাবেক কর্মকর্তা পরবর্তী কাতার প্রবাসী মোঃ মালেক বখশ ২৪ সেপ্টেম্বর ২০২৩ সালে উভয়গন জয়পাশাস্হ নীজ বখশ বাড়িতে ইন্তেকাল করেন।
মরহুমের চতুর্থ সন্তান সাংবাদিক মোঃ খালেদ পারভেজ বখশ তার পিতা-মাতাসহ পরিবারের সকল সদস্যদের জন্য দেশ ও প্রবাসের সবার কাছে দোয়া কামনা করেছেন।