সুনামগঞ্জের জগন্নাথপুরে ফার্মেসীর ভেতর থেকে এক গৃহবধূর ৬ টুকরো লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২২ | আপডেট: ১০:৪৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২২

 

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে ফার্মেসী ভেতর থেকে এক গৃহবধূর ৬ টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলা সদরের মির্জা আব্দুল মতিন মার্কেটস্থ অভি মেডিকেল হল থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর পলাতক রয়েছেন ফার্মেসী মালিক।

নিহত ওই গৃহবধূর নাম শাহনাজ পারভীন জ্যোৎস্না (৩৫)। তিনি উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেল তলা গ্রামের সৌদিআরব প্রবাসী ছুরুক মিয়ার স্ত্রী। তবে জ্যোৎস্না দীর্ঘদিন থেকে উপজেলা সদরে দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে স্বামীর নিজস্ব বাসায় বসবাস করে আসছেন।

 

আরও পড়ুন:  জগন্নাথপুর ডিগ্রি কলেজ থেকে দৃষ্টি প্রতিবন্ধী চয়নের এইচএসসি পাশ

 

 

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, খবর পেয়ে সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে পুলিশ অভি মেডিকেল হলের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় বিছানার চাদর দিয়ে মোড়ানো একটি খন্ডিত লাশ উদ্ধার করে। পরে শাহনাজ পারভীন জ্যোৎস্না’র পরিবারের সদস্যরা লাশটি শনাক্ত করেন। প্রাথমিকভাবে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ফার্মেসী মালিককে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 

আরও পড়ুন: সুনামগঞ্জে পর্নোগ্রাফী মামলায় সহোদরসহ অধ্যক্ষ কারাগারে

 

এদিকে এ ঘটনার পর ফার্মেসির মালিক জিতেশ গোপ পলাতক রয়েছেন। জিতেশ গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে।

নিহতের ভাই হেলাল মিয়া গণমাধ্যমকে জানান, বুধবার বিকেলে ঔষধ কেনার কথা বলে শাহনাজ পারভীন জ্যোৎস্না ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি পরও তাকে পাওয়া যায়নি। একপর্যায়ে খোঁজ নিতে ওই ফার্মেসি মালিকের বাসায় গিয়ে জানতে পারেন তিনি পরিবার পরিজন নিয়ে ভোরে পালিয়ে গেছেন।