ইতালির তোরিনোতে বৃহত্তর ঢাকা সমিতির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২২ | আপডেট: ৬:৫৯:অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২২

ইতালি প্রতিনিধিঃ

ইতালির তোরিনোতে বসবাসকারী বৃহত্তর ঢাকা প্রবাসীদের বৃহৎ সংগঠন ঢাকা সমিতির সভা স্থানীয় একটি রেস্টুরেন্টে রবিবার অনুষ্ঠিত হয়েছে। বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি আব্দুস সালাম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম আনোয়ার এর পরিচালনায় সভায় ঢাকা সমিতির কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
তোরিনোতে আগামীতে বাংলাদেশ সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পক্রিয়া শুরু হয়েছে। বাংলাদেশ সমিতির নির্বাচনে বৃহত্তর ঢাকা সমিতির পক্ষ থেকে সভাপতি পদে তোরিনোর বিশিষ্টি ব্যবসায়ী বৃহত্তর ঢাকার মোক্তার খান কে সভাপতি হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য উপস্থিত সকলেই সম্মতি জানান এবং সমর্থন প্রদান করেন। বাংলাদেশ সমিতির নির্বাচনে বৃহত্তর ঢাকা সমিতির পক্ষ থেকে তোরিনোর অন্যান্ন জেলার প্রবাসীদের সাথে গণসংযোগ রক্ষা করার জন্য বৃহত্তর ঢাকা সমিতির কয়েকজন কে দায়িত্ব দেওয়া হয়। প্রস্তাবিত নামগুলো হলো -আব্দুস সালাম ,আনোয়ার হোসেন ,আলেক সান ,মো ইউসুফ ,ইঞ্জিনিয়ার আনোয়ার শেখ ,শিপলু মোহাম্মদ ,আব্দুর বাতেন ও আকরাম হোসেন।

 

পরিশেষে বাংলাদেশ সমিতির নির্বাচনে সভাপতি হিসেবে বৃহত্তর ঢাকা সমিতির পক্ষ থেকে মোক্তার খান প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তাব গৃহীত হলে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান মোক্তার খান। এবং তিনি সবসময় প্রবাসীদের পাশে ছিলেন এবং আগামীতেও পাশে থেকে প্রবাসীদের স্বার্থরক্ষার কাজে এগিয়ে আসবেন বলে আশ্বাস ব্যক্ত করেন।