ইতালির ভেনিসে ভৈরব সমিতি ভেনিসের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২২ | আপডেট: ১:২৪:অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২২

ইতালি প্রতিনিধি:

ইতালির ভেনিসে ভৈরব সমিতি ভেনিসের আয়োজনে রোজাদারদের সম্মানে ও সমিতির নেতৃবৃন্দদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় বায়তুল মামুর জামে মসজিদে অনুষ্ঠিত ইফতার মাহফিলে আগত মুসল্লিদের স্বাগত জানান এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ভৈরব সমিতি ভেনিসের সভাপতি সুলেমান হোসাইন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল খায়ের মুন্না।

 

 

ছুটির দিন হওয়াতে প্রায় পাঁচ শতাধিক প্রবাসী এই ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। রোজাদারদের উপস্থিতিতে মসজিদ কানায় কানায় পরিপূর্ণ হয় যা প্রবাসের মাঠিতে এমন আয়োজন লক্ষ করা যায় না।
ইফতারে শরিক আগত রোজাদারদের রমজানের ফজিলত ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন মসজিদের ইমাম মাওলানা আব্দুল আজিজ।

 

 

উপদেষ্টা মাহাবুব মোল্লা,সারোয়ার মিয়া,হান্নান মিয়া ,আহাদ মিয়া ,মোহাম্মদ সুহেল, আবু বক্কর ,সবুজ সারওয়ার ,শাহাদাত হোসেন,আপন স্বাধীন ,সুহেল রহমান,তৌফিক আহমেদ,মুন্না মিয়া ,আলামিন,রুমেল মিয়া ,মোমেন মিয়া,কাজল মিয়া,মিথুন ,আইয়ুব আলী,হারুন মিয়া ,আরমান হোসেন ,রুনি মিয়া ,,আসার মিয়া ,আসাদ ,মোশারফ,বাবু ও রহিম মিয়ার সার্বিক তত্ত্বাবধানে ইফতার মাহফিলে ভৈরব সমিতির কার্যকরী কমিটি উপদেষ্টা কমিটি সহ ভৈরব প্রবাসী ছাড়াও ভেনিসের বিভিন্ন সামাজিক ব্যবসায়ী ও কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে সকল প্রবাসীদের সুস্থতা কামনা করে সুন্দর ভাবে রোজা রাখার তৌফিক দান করুন এবং প্রত্যেকের রোজা আল্লাহ্পাক কবুল করুন এই দোয়া চেয়ে বিশেষ মোনাজাত করা হয়।