মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতিকে সংবর্ধনা দিয়েছে মিলান রাজৈর বাসি ,এমপি হিসেবে দেখতে চায় প্রবাসীরা

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২২ | আপডেট: ৮:০৫:অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২২

ইতালি প্রতিনিধিঃ

মাদারীপুর জেলার কৃতি সন্তান,বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা এবং তরুণ রাজনৈতিক ব্যক্তিত্ব মাদারীপুর জেলা আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট মনিরুল ইসলাম তুষার ভূঁইয়া’র ইতালির মিলান শুভাগমন উপলক্ষে মিলানে বসবাসরত মাদারীপুর জেলার রাজৈর উপজেলাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। স্থানীয় একটি হলরুমে বাবুল বেপারীর সভাপতিত্বে মামুন খান ও মনিরুল ইসলাম খান এর যৌথ পরিচালনয় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত প্রবাসীরা তাদের বক্তব্যে শাহাবুদ্দিন মুল্লা কে আগামীতে মাদারীপুর রাজৈর উপজেলার এমপি হিসেবে দেখতে চান বলে দাবি করেন। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভাইস প্রেসিডেন্ট মনিরুল ইসলাম ভূঁইয়া।

 

 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছানোয়ার হোসেন সানু। শুভেচ্ছা বক্তব্য রাখেন দেলোয়ার মুল্লা ,মজিবুর রহমান হারিস ,মামুন হাওলাদার ,তুহিন মাহমুদ ,সিরাজুল ইসলাম ,মজিবুর রহমান ,বাদল মাতব্বর ,রুহুল আমিন ,তপু খান ,শুভ্র ফকির ,নূর আলম শেখ ও ফারুখ সর্দার।

 

আলোচনা শেষে সংবর্ধিত অতিথিকে রাজৈর প্রবাসীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান। পরিশেষে একসাথে ইফতারের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।