জগন্নাথপুরে বিধবাকে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২২ | আপডেট: ১০:১৬:অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২২

 

জগন্নাথপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিধবা এক নারীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করা হয়েছে বলে অভিযো পাওয়া গেছে। বিষয়টি জানাজানি হয়ে চলে ওই নারীকে গাড়ী চাপা দিয়ে হত্যার চেষ্টা করা বলে অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এঘটনার অভিযোগে মুস্তাফিজুর রহমান রাজন নামের ইজিবাইক (টমটম) চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার তাকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
অভিযুক্ত রাজন উপজেলার মিরপুর ইউনিয়নের আধুয়া গ্রামের আরজদ আলীর ছেলে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত তিন বছর আগে স্বামী মারা গেলে একমাত্র কন্যা শিশুকে নিয়ে মানুষের বাড়ি বাড়ি কাজ করে বসবাস করছিলেন জগন্নাথপুরের এক বিধবা নারী (২৮)। স্থানীয় মিরপুর বাজারে যাওয়া-আসার সুবাদে পরিচয় হয় টমটম চালক রাজনের সঙ্গে। এক পর্যায়ে গত ৫ মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই বিধবাকে ধর্ষণ করে রাজন। বিষয়টি স্থানীয়ভাবে জানাজানি হলে ওই বিধবা নারীকে রাজন টমটম গাড়ীর চাপা দিয়ে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় গত রবিবার ওই বিধবা বাদী হয়ে রাজনকে প্রধানসহ অপর একজনকে আসামি করে জগন্নাথপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত রাজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, আসামীকে কারাগারে এবং ভিকটিম মহিলাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।