ইতালির ভেনিসে বৃহত্তর নোয়াখালি সোশ্যাল ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২ | আপডেট: ১২:২৯:অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২

ইতালি প্রতিনিধি:

ইতালির ভেনিসে রোজাদারদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করে বৃহত্তর নোয়াখালী সোশ্যাল ফেডারেশন ভেনিস। বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত ইফতার মাহফিলে আগত রোজাদারদের স্বাগত জানান এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি নুরুল হক কামাল, সাধারণ সম্পাদক সম্রাট পাটোয়ারী, উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা সাহাব উদ্দিন।

সমিতির কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ ও উপদেষ্টামণ্ডলীর সার্বিক তত্ত্বাবধায়নে ইফতার মাহফিলে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী অংশগ্রহণ করেন।

সংগঠনের মধ্যে আরো উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির জহিরুল ইসলাম, আব্দুল মোতালেব, সোহরাব হোসেন রানা, শিপন আহমেদ, আব্দুল হান্নান, শিহাব উদ্দিন, ফজলে রাব্বি,মুনতাসীর চৌধুরী ঝলক, পারভেজ আহমেদ,আজাদ, ইমরান হোসেন, ইসমাইল হোসেন সুমন, তারেক রহমান,জাবেদ হোসেন, নুরুন্নবী,সাইফ কালাম মুন্না এবং উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল হাসান, নুর আলম,বিল্লাল হোসেন,আব্দুল কাইয়ুম প্রমূখ।

ইফতার এর পূর্বে রমজান মাসের গুরুত্ব সম্পর্কে ইসলামিক বয়ান করেন মসজিদের ইমাম আব্দুল আজিজ। পরিশেষে আয়োজকরা ইফতার ও দোয়া তে অংশগ্রহণ করার জন্য রোজাদারদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।