বাংলাদেশ বাংকার সমিতি রোমের বার্ষিক ইফতার মাহফিল সু সম্পন্ন

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২ | আপডেট: ১২:৩৯:অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২

 

বিশেষ প্রতিনিধি: ইতালিতে বাংলাদেশ বাংকার সমিতি রোম একটি মহতী ইফতার মাহফিলের আয়োজন করেছে। রাজধানী রোমের বাতিস্তিনি এলাকায় মসজিদ এ তাওহিদে ২৪ এপ্রিল রবিবার এই ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালীস্থ বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব মোঃ দিদার হোসাইন। বিশেষ অতিথি ছিলেন অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা লুৎফর রহমান।

সংগঠনের সভাপতি জি এম ওমর ফারুক, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সিনিয়র সহ সভাপতি ওসমান সরদার সোহেল এবং সাংগঠনিক সম্পাদক শাজাহান মাতবর এর আমন্ত্রণে স্থানীয় প্রবাসী বাংলাদেশি ছাড়াও বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতি, একতা ব্যবসায়ী সমিতি, প্রগতি ব্যবসায়ী সমিতি, সম্মিলিত ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনায়‌ নেতৃবৃন্দরা বলেন কমিউনিটির উন্নয়নে বাংলাদেশ বাংকার সমিতি রোম যেভাবে এগিয়ে যাচ্ছে আগামীতেও সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে মানুষের সহযোগিতায় ও‌ কল্যাণে কাজ করে যাবে‌।

ইফতারের পূর্বে দেশ ও প্রবাসে বসবাসরত সকলের শান্তি সুস্ব্যাস্থ ও দীর্ঘায়ু কামনা করে এবং পরলোকগত সকল মুমিন মুসলমানের আত্মার শান্তি কামনা করে এক বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।