নম্বর ভুলে বিদেশের টাকা গেল অন্য নম্বরে, উদ্ধার করলো পুলিশ

প্রকাশিত: ১০:০২ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২২ | আপডেট: ১০:০২:পূর্বাহ্ণ, মে ১৭, ২০২২

 

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে গিয়ে ভুলক্রমে চলে যায় অন্য নম্বর। টাকা ফেরত দেওয়ার জন্য ওই গ্রাহক অনুরোধ করেও ফেরত পাননি টাকা। অবশেষে পুলিশের সহযোগিতায় টাকাগুলো পেলেন।

রবিবার রাতে উদ্ধারকৃত টাকা হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও জিডি সূত্রে জানা জানা যায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের মইজপুর গ্রামের সাইফুর রহমান গত ৭ এপ্রিল বিকাশে ২০ হাজার ৪০০ টাকা পাঠাতে গিয়ে ভুলে অন্য নম্বরে পাঠিয়ে দেন। পরে ওই নম্বরে যোগাযোগ করা হলে ওই ব্যক্তি টাকা ফেরত পাঠাতে অস্বীকার করেন।

বিষয়ে গত সোমবার (৯ এপ্রিল) সাইফুর রহমান থানায় একটি ডায়েরি (জিডি) করেন। যারপ্রেক্ষিতে পুলিশ তথ্য প্রযুক্তির মাধমে টাকাগুলো উদ্ধার করে।

সাইফুর রহমান জানান, বিকাশ করতে গিয়ে ভুলক্রমে অন্য একজনের নম্বরে চলে যায়। তাকে আমি একাধিকবার অনুরোধ করেছি টাকা ফেরত দেওয়ার জন্য। কিন্তু তিনি ফেরত দেবেন না জানান। পরে এবিষয়ে থানায় একটি জিডি দায়ের করি। যারপ্রেক্ষিতে পুলিশ টাকাগুলো উদ্ধার করে আমাকে দিয়েছে। আমি পুলিশের কাছে কৃতজ্ঞ।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, জিডি’র পর ওই নম্বরের তথ্য অনুসারে সিরাজগঞ্জ জেলার সদর থানার ওসির সাথে যোগাযোগ করে ভুলবশত চলে যাওয়া টাকা উদ্ধারে সক্ষম হই। টাকাগুলো বুঝিয়ে দেওয়া হয়েছে।