আঞ্জুমানে আল ইসলাহ ইউকে হাইড শাখার সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২২ | আপডেট: ১১:০৭:অপরাহ্ণ, জুন ১৪, ২০২২

স্টাফরিপোর্টারঃ

আঞ্জুমানে আল ইসলাহ ইউকে হাইড শাখার সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন কারিম থেকে তেলাওয়াত করনে শাখার সহ সেক্রেটারি আলহাজ্ব মাওলানা খলিল আহমদ রওনক ।

গত ৮ জুন সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর কার্যালয়ে আনজুমানে আল ইসলাহ এর  হাইড শাখার প্রেসিডেন্ট আলহাজ্ব ছানা মিয়ার সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি মাওলানা আব্দুল হামিদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দারুল হাদীস লতিফিয়া নর্থওয়েষ্ট এর প্রিন্সিপাল হযরত মাওলানা সালমান আহমদ চৌধুরী ফুলতলী। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে আঞ্জুমানে আল ইসলাহ ইউকে এর ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব হযরত মাওলানা ফকরুল হাসান রুতবাহ ও সহকারী নির্বাচন কমিশনার আঞ্জুমানে আল ইসলাহ গ্রেটার মানচেষ্টার ডিভিশনের জেনারেল সেক্রেটারি হযরত মাওলানা খাইরুল হুদা খান উপস্থিত ছিলেন । সাধারন সভা ও নির্বাচনী সম্মেলনে উপস্থিত সকলের সম্মতিক্রমে হাইড জামে মসজিদ এন্ড ইসলামিক সেন্টারের খতিব মাওলানা আব্দুল হামিদকে প্রেসিডেন্ট ও আলহাজ্ব মাওলানা খলিল আহমদ রওনক কে জেনারেল সেক্রেটারি করে ১৫ সদস্য বিশিষ্ঠ ০৩ বছরের জন্য কার্যকরী কমিটি এবং ০৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

 

উপদেষ্টা কমিটির ০৯ সদস্যগন হলেন,  হাজী আবুল হাশিম (তুলা মিয়া), আলহাজ্ব ফারুক আহমদ এমবিই, আলহাজ্ব মুজিবুল হক, আলহাজ্ব ছানা মিয়া, হাজী সৈয়দ আনজাব আলী, হাজী তালেবুল হক চৌধুরী, আলহাজ্ব কাজী আবুল ফয়েজ, মদব্বির হোসাইন এলাইছ মিয়া ও শামীম উল্লাহ।

আঞ্জুমানে আল ইসলাহ ইউকে হাইড শাখার কার্যকরী কমিটির ১৫ সদস্যবৃন্দ হলেন-
প্রেসিডেন্ট মাওলানা আব্দুল হামিদ, ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব লাবীব খান, ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব খসরু উল্লাহ, জেনারেল সেক্রেটারি আলহাজ্ব মাওলানা খলিল আহমদ রওনক, এ্যাসিসটেন্ট সেক্রেটারি  আবুল কাশেম শাহানুর, ট্রেজারার হাজী টুনু মিয়া, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী মোহাম্মদ জাহেদুর রনহমান, অগ্রানাইজিং সেক্রেটারী হাজী মোহাম্মদ আসাদ মিয়া, ট্রেনিং এন্ড ইমপ্লোমেন্ট সেক্রেটারী মোহাম্মদ সিরাজ মিয়া, ওয়েলফেয়ার সেক্রেটারী আবুল কাশেম, এডুকেশন ও কালচারাল সেক্রেটারী আব্দুল রকিব, এক্সজিউটিব মেম্বার জুবদে আলী কামালী, এক্সজিউটিব মেম্বারসৈয়দ ফয়সল আহমদ, এক্সজিউটিব মেম্বার হাজী একরাম হোসাইন আয়ান।

নবনির্বাচিত কমিটিকে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রিন্সিপাল হযরত মাওলানা সালমান আহমদ চৌধুরী ফুলতলী শপথবাক্য পাঠ করান ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  কমিউনিটি নেতা আলহাজ্ব ফারুক আহমদ এমবিই, হাইড জামে মসজিদ এন্ড ইসলামিক সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক,ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লাবীব খান, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব খসরু উল্লাহ, হাজী তালেবুল হক চৌধুরী, জাষ্ট হেল্প এর চেয়ারম্যান মিজানুর রহমান মিযান, মাষ্টার মনির হোসেন, মদব্বির হোসাইন, হাজী আসাদ মিয়া, হাজী টুনু মিয়া, হাজী সৈয়দ আনজাব আলী,  আলহাজ্ব কাজী আবুল ফয়েজ,এম রহমান, জুবেদ আলী কামালী, আব্দুর রকিব,সৈয়দ ফয়সাল আহমদ, বিশিষ্ট সাংবাদিক সৈয়দ সাদেক আহমদসহ হাইড কমিউনিটির গণ্যমান্য ব্যাক্তিবর্গ ।

আনঞ্জুমানে আল ইসলাহ হাইড শাখার ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব সোনা মিয়া ও উপদেষ্টা সদস্য আবুল গফুর এবং আলহাজ্ব কারী আব্দুল গফুর এর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। সব শেষে শোক সভাতে মরহুমাদের মৃত্যুতে তাদের মাগফেরাত কামনাসহ মুসলিম উম্মাহর ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তি কামনা করে  মোনাজাত করা হয় ।