কুলাউড়া থানায় নবাগত ওসি আব্দুছ ছালেকের যোগদান

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, জুন ১৫, ২০২২ | আপডেট: ৮:১৫:অপরাহ্ণ, জুন ১৫, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের বাসিন্দা
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন আব্দুছ ছালেক।

১৫জুন বুধবার বিকেলে তিনি কুলাউড়া থানার ওসি হিসেবে বিদায়ী ওসি বিনয় ভূষন রায়ের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে তিনি শ্রীমঙ্গল থানায় ওসি হিসেবে প্রায় দীর্ঘ দিন সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। মানবিক গুনাবলি আবু সালেক শ্রীমঙ্গলের আগে মৌলভীবাজার মডেল থানাসহ বিভিন্ন থানায় অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

নবাগত ওসি আব্দুছ ছালেক বলেন, কুলাউড়া থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকার পাশাপাশি মাদক ও সন্ত্রাস মুক্ত রাখতে কাজ করে যাবেন। এ ব্যাপারে তিনি সাংবািদকসহ সকলের সহযোগিতা কামনা করে আরোও বলেন
সকল ভালো কাজে আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। প্রকৃত পুলিশিং সেবা পৌঁছে দিতে চাই কুলাউড়া উপজেলার প্রতিটি মানুষের দোরগোড়ায়। আমাকে আপনারা সব সময় পরামর্শ ও তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আপনাদের সকলের সহযোগিতা নিয়ে কুলাউড়া উপজেলাকে পরিচ্ছন্ন শান্তির নগরী গড়তে চাই। বিশেষ করে সিলেট রেঞ্জের মাননীয় ডিআইজি স্যার জনাব মফিজ উদ্দিন আহম্মেদ (পিপিএম) মহোদয় আমাকে যে নির্দেশ প্রদান করেছেন তার মধ্যে অন্যতম কুলাউড়া উপজেলার গরিব-অসহায় নিপীড়িত মানুষের সেবা নিশ্চিত করার জন্য। তারা যেন থানায় এসে পুলিশিং সেবা থেকে বঞ্চিত না হয়। আমিও চেষ্টা করব কুলাউড়া উপজেলার সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে আমার উপর অর্পিত যে দায়িত্ব দেয়া হয়েছে তা সততা ও নিষ্ঠার সাথে পালন করতে।
সেজন্য সকলের সহযোগিতা কামনা করি।