ইতালির তরিনোতে ভৈরব পরিষদের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২২ | আপডেট: ৭:৫৩:অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২২

ইতালি প্রতিনিধিঃ

প্রবাসে এই প্রজন্মের তরুণদের খেলাধুলায় উৎসাহ জোগাতে ভৈরব পরিষদ তোরিনোর আয়োজনে ঈদ পুনর্মিলনী উপলক্ষে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ঈদের পরেরদিন অনুষ্ঠিত এই প্রীতি ফুটবল ম্যাচ কে ঘিরে প্রবাসীদের এক মিলন মেলায় পরিণত হয়। দুইদলের মধ্য অনুষ্ঠিত ফুটবল খেলায় আগত দর্শকদের উৎসাহ আর আনন্দ ছিল একটু বেশি। প্রবাসীরা তাদের পরিবার পরিজন নিয়ে এই খেলা উপভোগ করেন।

ভৈরব পরিষদের ক্রীড়া সম্পাদক সুমন মিয়ার পরিচালনায় খেলায় পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন কামরুল হাসান। খেলায় উপস্থিত ছিলেন ভৈরব পরিষদের সহ সভাপতি মাহবুব মুল্লা ,শামিমুল হুদা ,মুন্না চৌধুরী ,সাধারণ সম্পাদক আরিফ মোল্লা,সহ সাধারণ সম্পাদক শরীফ মোল্লা ,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ,কোষাদক্ষ তপন মিয়া ,সহ কোষাদক্ষ জাকির হোসেন।
খেলায় লাল দলের অধিনায়ক রাকিব ভালো পারফর্মেন্স দেখিয়ে হলুদ দলকে দুই শূন্য গোলে পরাজিত করে। খেলায় হলুদ দলের সুমন মিয়া ভালো খেলা উপহার দিলেও দলকে জয়লাভ করতে ব্যর্থ হন।
এমন সুন্দর আয়োজনে জন্য তরুণরা ভৈরব পরিষদ কে ধন্যবাদ জানান এবং এই সমিতির মাধ্যমে আগামীতেও সবধরণের খেলাধুলার আয়োজন করার অনুরুধ করেন ,সেই সাথে সব ধরণের সহোযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই। পরিশেষে বিজয়ী লাল দল ও পরাজিত হলুদ দলকে আয়োজকদের পক্ষ থেকে ট্রফি পুরস্কার হিসেবে তুলে দেন ভৈরব পরিষদের নেতৃবৃন্দ।