কুলাউড়ায় ট্রাকের চাপায় এক শিশুর মৃত্যু

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২২ | আপডেট: ৮:৫৫:অপরাহ্ণ, আগস্ট ২, ২০২২

 

স্টাফরিপোর্টারঃ

 

কুলাউড়ায় বেপরোয়া ট্রাকের চাপায় ইমন আলী (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১ আগস্ট) রাতে আহত অবস্থায় সিলেট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ইমন মারা যায়।
ইমন উপজেলার পৃথিমপাশার ইউনিয়নের ধামুলি গ্রামের বাসিন্দা জুনাব আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে ইমন তার মায়ের সাথে সিএনজি চালিত অটোরিকশাযোগে উপজেলার ব্রাহ্মণবাজারের মিশন এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল।

অটোরিকশাটি মৌলভীবাজার-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের চুনঘর এলাকায় পৌঁছামাত্র বিপরীতদিক থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার চালক, যাত্রী ইমন ও তার মা আহত হন।

খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ইমন ও তার মা নেহারুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়ার পথে ইমনের মৃত্যু হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার সন্ধ্যায় জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও ঘাতক চালককে এখনো শনাক্ত করা যায়নি। নিহত শিশু ইমনের পরিবার থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।