সুনামগঞ্জ জলাবদ্ধতা নিরসনে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের সভা

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২২ | আপডেট: ৬:৫৮:অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২২

সুনামগঞ্জ ব্যুরো প্রধান: সুনামগঞ্জ শহরে জলাবদ্ধতা নিরসনে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ জানুয়ারি) বিকেলে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শাহ আবু নাসেরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সহসভাপতি নিগার সুলতানা কেয়া ও শাহজাহান চৌধুরী। নিগার সুলতানা কেয়া জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও শাহজাহান চৌধুরী সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিলেট রিজনাল প্রেগ্রাম কো অর্ডিনেটর ফরহাম আহমদের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর সামিনা চৌধুরী, মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের, কোষাধ্যক্ষ ও সদর উপজেলা কৃষক লীগের আহŸায়ক মুহিবুর রহমান মুহিব, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ও জেলা ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সুজন।

ভার্চুয়াল সভায় সংগঠনের সদস্যদের মধ্যে আরও যুক্ত হন, সাংগঠনিক সম্পাদক ছালমা আক্তার চৌধুরী, জেলা মহিলা দল সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফেজা ফেরদৌস লিপন, সাংগঠনিক সম্পাদক খাদিজা কলি, সদর উপজেলা ছাত্রদলের সিনিয়র সদস্য রাহুল মিয়া প্রমুখ।