কুলাউড়ায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজুকে দেয়া সংবর্ধনা ও ৪০০ শীতার্ত মানুষের মধ্যে সোনার বাংলা যুব সংঘের কম্বল বিতরন

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২২ | আপডেট: ৯:৫৮:অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২২

স্টাফরিপোটারঃ মৌলভীবাজারের কুলাউড়ায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোহাম্মদ আবু জাফর রাজুকে দেয়া সংবর্ধনা ও প্রায় ৪০০ শীতার্ত অসহায় মানুষরে মধ্যে কম্বল বিতরন করা হয় ।

সামাজিক সংগঠন সোনার বাংলা যুব সংঘের আয়োজনে বৃহস্পতিবার ২০ জানুয়ারি দুপুরে কুলাউড়া পৌর শহেরর আমির ছলফু বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সোনার বাংলা যুব সংঘের কুলাউড়ার সভাপতি জাফর সাদেক মিটুর সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক সোহেল আহমদ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সংবধিত অতিথি মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফসিার-২ মোহাম্মদ আবু জাফর রাজু ।

বিশেষ অতিথির বক্তব্যে দেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাবেক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, পৌর কাউন্সিলর হারুন উর রশীদ ও আতাউর রহমান চৌধুরী ছোহেল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, প্রধান শিক্ষক আবু সাঈদ মোঃ শফিকুর রহমান সিদ্দিকি,প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মহিব আলী, সমাজ সেবক অহিদ বখশ মান্না,ব্যাবসায়ী কল্যান সমিতির সাবেক ওয়ার্ড সম্পাদক আলমাছ পারভেজ তালুকদার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান মান্না, ছাএলীগ কলেজ শাখার সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির প্রমুখ। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন সোনার বাংলা যুব সংঘের সহ সভাপতি আব্দুল হামিদ ।

 

প্রটোকল অফসিার-২ মোহাম্মদ আবু জাফর রাজু তার বক্তব্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে বিশ্বের দরবারে মর্যাদার আসনে প্রতিষ্টিত করেছেন । তিনি বলেন শেখ হাসিনা সরকার শিক্ষা,স্বাস্থ্য ,বিদ্যুৎসহ সর্ব ক্ষেএে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন । অসহায় ও ভূমি এবং গৃহহীন মানুষকে ঘর দিয়েছেন ও আর্তিক সহায়তা দিচ্ছেন। অনুষ্টানে সোনার বাংলা যুব সংঘের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় । পরে প্রধান অতিথি অসহায় দরিদ্রদের মাঝে কম্বল বিতরন করেন ।

                                                                                                                                                                           বিজ্ঞাপন