সন্তানকে সঙ্গে নিয়ে মা পরীর জন্মদিন পালন

প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২২ | আপডেট: ১১:৪৩:পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২২

গ্ল্যামারকন্যা পরীমনির জন্মদিন মানেই বিশেষ কিছু। প্রতি বছর রাজধানীর পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ অভিনেত্রীর জন্মদিন উদযাপন করা হয়। এবারো তার ব্যতিক্রম হয়নি। এ বছর প্রথমবারের মতো সন্তানকে সঙ্গে নিয়ে মা পরীর জন্মদিন পালন করেছেন। প্রতিবার বিশেষ কোন থিম নিয়ে সাজানো হয় এবারো শান্তির পায়রার সঙ্গে শ্বেত শুভ্র পালক দিয়ে সাজানো হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) রাতে এ অনুষ্ঠান পালন করা হয়েছে। পরীমনি রাত সাড়ে ১১টার দিকে জন্মদিনের অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত হলে পরীর শুভাকাঙ্ক্ষিরা শুভ জন্মদিন বলে শুভেচ্ছা জানান।

রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে পরীর জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়। বরাবরের মতো এবারের জন্মদিনের অনুষ্ঠানের ভেন্যুও আকর্ষণীয় সাজে সাজানো হয়। অনুষ্ঠানে পরীর আত্মীয়, শোবিজের সহকর্মী এবং বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সন্ধ্যা ৭টায় পরীর জন্মদিনের অনুষ্ঠান শুরু হওয়া কথা থাকলেও বৈরি আবহাওয়ার ফলে তা সম্ভব হয়নি।

পরীর এবারের জন্মদিনে অনুষ্ঠানে ‘অ্যাডভেঞ্চার সুন্দরবন’ সিনেমার গান প্রকাশ করা হয়। তাছাড়া চারজন মিলে জন্মদিনের কেক কাটে পরী। যারা কেক কাটায় অংশ নিয়েছেন তারা হচ্ছেন- পরীর নানা, পরীমনি নিজে, ছেলে রাজ্য ও তার স্বামী শরিফুল রাজ।

কেক কাটার পর পরী তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘মা পরীর প্রথম জন্মদিন, পরিপূর্ণ জন্মদিন।’

পরীমনির কাহিনিতে একটি অডিও-ভিজ্যুয়াল প্রদর্শন করা হয়। যেখানে পরী তার স্বামী রাজকে তার পাশে থাকার জন্য আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ জানান। সবশেষে ছিল একটি নৃত্য পরিবেশনা।

 

 

 

পরী এর আগে তার জন্মদিনের কয়েকটি অনুষ্ঠানে আমন্ত্রিতদের জন্য ড্রেস কোড নির্ধারণ করে দিয়েছিলেন। এবারের ড্রেস কোড হিসেবে মেয়েদের জন্য সাদা রং নির্ধারণ করা করেছে। ছেলেদের জন্য অ্যাকোয়া রং। কার্ডে একটি শান্তির পায়রা উড়ছে। সঙ্গে শ্বেত শুভ্র পালক।

এর আগে গত বছর বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ছিলো ‘ফ্লাই উইথ পরীমনি’ অর্থাৎ ‘পরীমনির সঙ্গে ওড়ো’। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে হাজির হয়েছিলেন পরী।