কুলাউড়া প্রেসক্লাব সম্পাদকের পিতা খুরশিদ বখ্শ এর ৩০ তম মৃত্যু বার্ষিকী আজ ৯ ফেব্রুয়ারী

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২৩ | আপডেট: ১:১১:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২৩

কুলাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি, দৈনিক আমাদের সময় প্রতিনিধি, বাংলা কাগজ অনলাইন ভার্সন এর সাব এডিটর এবং মেসার্স মা ফামের্সীর স্বত্বাধিকারী মোঃ খালেদ পারভেজ বখ্শ এর পিতা বাংলাদেশ ডাক বিভাগের অবঃপোষ্টমাষ্টার মরহুম খুরশিদ বখ্শ এর ৩০ তম মৃত্যু বার্ষিকী আজ বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারী। মরহুমের মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে ঐ দিন দোয়া,মিলাদ মাহফিল,কবর জিয়ারত সহ বিভিন্ন কমর্সূচী পালন করা হচ্ছে।

উল্লেখ্য ১৯৯৩ সালের ০৯ ফেব্রুয়ারী রাত ৮টায় বিশিষ্ট সমাজসেবক পোষ্টমাষ্টার খুরশিদ বখ্শ তার জয়পাশাস্থ নিজ বাসভবনে (বখশবাড়ীতে) ইন্তেকাল করেছেন। পরদিন ১০ ফ্রেব্রুয়ারী বাদ আছর রেলওয়ে ঈদগাও মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে নিজ জয়পাশা গ্রামে হযরত শাহ কামাল (রাঃ)মাজার প্রাঙ্গনে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, ৫ছেলে ৪ মেয়ে, নাতী, নাতনী অসংখ্য আত্বীয়স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। যদিও পরবর্তী সময়ে স্ত্রী সৈয়দা সমরুন নেছা ও বড় ছেলে সৌদিআরব প্রবাসী হাজী শফিক বখশ ইন্তেকাল করেন।
মরহুম খুরশিদ বখশের জানাজার নামাজে অসংখ্য মুসল্লিদের উপস্থিতিতে ইমামতি করেন ঐ সময় পীরে কামিল হযরত মাওলানা মনছব আলী (ছাতা পীরসাহেব)। মরহুমের চতুর্থ সন্তান সাংবাদিক মোঃ খালেদ পারভেজ বখশ তার পিতা-মাতাসহ পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া কামনা করেছেন।