রানার্স-আপ প্রাইজমানির পুরোটা খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টকে দিলো সিলেট স্ট্রাইকার্স

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২৩ | আপডেট: ৯:০০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২৩

বিপিএলের এবারের আসরে দারুণ খেলেছে সিলেট স্ট্রাইকার্স। মাশরাফি বিন মুর্তজতার নেতৃত্বে প্রথমবারের মতো ফাইনাল খেলে ফ্র্যাঞ্চাইজিটি। যদিও বৃহস্পতিবার অনুষ্ঠিত ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৭ উইকেটে হেরে রানার্স-আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের।

শিরোপা না জিতলেও ফ্র্যাঞ্চাইজি মালিকদের মন জিতে নিয়েছে মাশরাফি ও তার সতীর্থরা। তাইতো রানার্স-আপ হয়ে পাওয়া প্রাইজমানির পুরোটা খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টকে দিয়ে দিয়েছে সিলেট।

 

অবশ্য প্রাইজমানির পুরোটা দিয়ে দেওয়ার সিদ্ধান্ত আগেই নিয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। বিপিএলের ফাইনালে ওঠার পর সিলেট স্ট্রাইকার্সের মালিক কথা দিয়েছিলেন, চ্যাম্পিয়ন বা রানার্সআপ প্রাইজমানি থেকে প্রাপ্ত সমুদয় অর্থ দলের খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টকে দেওয়া হবে। তারা তাদের কথা রেখেছেন। ফাইনালের একদিন পরই রানার্সআপ হয়ে পাওয়া এক কোটি টাকার প্রাইজমানি সবাইকে দিয়ে দেওয়া হয়েছে।

বিপিএলের এবারের আসরে লিগপর্বে ১২ ম্যাচের ৯টিতে জিতে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে প্রথম কোয়ালিফায়ার নিশ্চিত করেছিল। যদিও প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লার কাছে ৪ উইকেটে হেরেছিল। এরপর দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সকে ১৯ রানের ব্যবধানে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়।