সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি শাহজাহান, সম্পাদক সিরাজ

প্রকাশিত: ১১:২৬ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২৩ | আপডেট: ১১:২৬:পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২৩

সুনামগঞ্জ ব্যুরো প্রধান:

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ শাহজাহান চৌধুরীকে জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি ও ইরার নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটির গঠন করা হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের এক সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

মোহাম্মদ শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলামের পরিচালনায় কমিটি গঠন সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সহসভাপতি রুনা শাহীন আরা লেইছ, এমদাদুল হক শাহজাহান, শাহাবুদ্দিন আহমেদ, নিগার সুলতানা কেয়া, অ্যাডভোকেট শাহাব উদ্দিন চৌধুরী,দেওয়ান তাছাদ্দুক রাজা ইমন, সালমা চৌধুরী, আলাল উদ্দিন প্রমুখ।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, যুব সম্পাদক মো. সেরুজ্জামান, স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান বিষয়ক সম্পাদক ছালমা চৌধুরী, তথ্যায়ন ও গবেষণা সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ, প্রচার ও গণমাধ্যম বিষয়ক দেওয়ান তাছাদ্দুক রাজা ইমন।

সদস্যবৃন্দ হলেন, অ্যাডভোকেট শাহাব উদ্দিন চৌধুরী, নূরুল হাসান আতাহার,সৈয়দা ফারহানা ইমা, আলাল উদ্দিন, পারভীন আক্তার,দ্রুপদ চৌধুরী নূপুর, অ্যাডভোকেট নাছিরুল হক আফিন্দী, হাবিবুর রহমান।

প্রসঙ্গত, এ নিয়ে দ্বিতীয় বারের মতো সভাপতি পদে মোহাম্মদ শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে মো. সিরাজুল ইসলাম নির্বাচিত হন।