ইতালির তরিনোতে বৃহত্তর ঢাকা ও ঢাক জেলা সমিতির আয়োজনে তিনদিনব্যাপী ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২৩ | আপডেট: ২:১২:অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২৩

ইতালি প্রতিনিধি:

 

ইতালির তরিনোতে ঢাকার সবজেলার সমন্বয়ে গঠিত প্রবাসীদের বৃহৎ সংগঠন বৃহত্তর ঢাকা ও ঢাকা জেলা সমিতির আয়োজনে স্থানীয় তিনটি মসজিদে ৯,১০ ও ১১ এপ্রিল তিনদিনব্যাপী রোজাদারদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে।

 

প্রথমদিন স্থানীয় বায়তুল মোকাররম মসজিদে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রায় চারশতাধিক রোজাদার মুসল্লি উপস্থিত ছিলেন। দ্বিতীয় দিন স্থানীয় দারুস সালাম মসজিদে ও প্রায় চারশতাধিক রোজাদার দেড় উপস্থিতি ছিল। মঙ্গলবার শাহ জালাল জামে মসজিদে প্রায় দেড় শতাধিক মুসল্লিদের অংশগ্রহণে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

 

 

 

বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি মোক্তার খান এর সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনায় ইফতার মাহফিলে সার্বিক সহযোগিতা করেন বৃহত্তর ঢাকা সমিতির সাধারণ সম্পাদক আলআমিন চৌধুরী আরিফ ,সিনিয়র সহ সভাপতি আনিস ,সাংগঠনিক সম্পাদক আবু নাসির সিজার ,ঢাকা জেলা সমিতির সভাপতি আলেকসান মোল্লা ,সাধারণ সম্পাদক রেহান মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল খান।

 

 

 

ইফতার মাহফিলে অংশগ্রহণ করেনপ্রধান উপদেষ্টা ফজল হাওলাদার ,কমিউনিটি নেতা এবিএম আসাদ উল্লাহ, তোরিনো বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান ,কুমিল্লা সমিতির সভাপতি লুৎফুর সরকার , ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতি সোহেল মোল্লা ,সিলেট সমিতির সভাপতি আব্দুল জলিল,ভৈরব পরিষদের সহ সভাপতি শামীম আহমেদ ,ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির মিজানুর রহমান,মাদারীপুর জেলা সমিতির রিমন আহমেদ ,উপদেষ্টা আকরাম হোসেন ,মুন্না মিয়া ,লাবলু খান , সহ তরিনো বিভিন্ন আঞ্চলিক সমিতি ও রাজনৈতিক সামাজিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।
ইফতার মাহফিলের পূর্বে স্থানীয় ,মসজিদের ইমাম রমজানের উপর আলোকপাত করেন এবং সকল প্রবাসীদের সুস্থতা ও বিশ্ব মুসলিম জাহানের শান্তি কামনায় মোনাজাত করা হয়।

 

 

ইফতার মাহফিলে আগত সকল কমিউনটির নেতৃবৃন্দ সহ উপস্থিত মুসল্লিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সভাপতি মোক্তার খান।