কুলাউড়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৩ | আপডেট: ১:০৯:পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৩
স্টাফ রিপোর্টারঃ


 

 

মৌলভীবাজারের কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠন ঐতিহ্যবাহী কুলাউড়া প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়েছে।

 

১২ এপ্রিল বুধবার প্রেসক্লাব কার্যালয়ে এ ইফতার মাহফিলে কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: খালেদ পারভেজ বখশের পরিচালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: মেহেদী হাসান, প্রেসক্লাবের সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক হাকালুকি সম্পাদক মো: আব্দুল হান্নান, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট এটিএম মান্নান, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক এম. আতিকুর রহমান আখই, সাপ্তাহিক আমাদের বাংলা কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম. এ রহমান মুমিত প্রমুখ।

 

 

এ ছাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এম. মছব্বির আলী, সাইদুল হাসান সিপন, তারেক হাসান, এইচডি রুবেল জয়নাল আবদীন, একে বাচ্চু, সুমন আহমদ। ইফতার মাহফিলে গণমাধ্যম কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন রাসেল আহমদ, ইউসুফ আহমদ ইমন, মাহফুজ শাকিল, এস আর অনি চৌধুরী, হাবিবুর রহমান সুজন, আজহার মুনিম শাফিন প্রমুখ। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন থানা মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম