শাহ আখতার হুসেন টুটুলের বাংলা কাগজ বাংলাদেশ শাখায় উপদেষ্টা হিসাবে যোগদান।

প্রকাশিত: ১২:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৩ | আপডেট: ১২:৫৩:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৩

বাকা ডেস্ক (বার্মিংহাম): যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা শাহ আখতার হুসেন টুটুল সম্প্রতি বাংলা কাগজ গ্রুপে যোগ দিয়েছেন। বাংলা কাগজের চেয়ারম্যান আজাদ আবুল কালাম এবং সাধারণ সম্পাদক খছরু মোহাম্মদ খানের এক যৌথ বিবৃতিতে জানানো হয় যে, শাহ হুসেন টুটুল বাংলাদেশ সংস্করণের উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

যুক্তরাজ্যের কলচেষ্টারের অধিবাসী শাহ আখতার হুসেন টুটুল দীর্ঘদিন ধরে কমিউনিটির উন্নয়নে বিভিন্ন সামামাজিক, সাংস্কৃতিক ও মিডিয়া সংগঠনের সাথে কাজ করে যাচ্ছেন। তিনি কলচেষ্টার জামিয়া মসজিদ-এর প্রতিষ্ঠাতা ট্রাষ্টি এবং অধুনালুপ্ত চ্যানেল আই-ইউরোপের ডাইরেক্টর ছিলেন। তাঁর আদিনিবাস সিলেট সদরের দক্ষিণ সুরমা উপজেলার লাউয়াই গ্রামে। টুটুল শাহ স্পোর্টিং ক্লাব লাউয়াই-এর সভাপতি।

বাংলা কাগজে যোগদান করায় শাহ আখতার হুসেন টুটুলকে অভিনন্দন জানিয়েছেন বাংলা কাগজ-এর ডাইরেক্টর আব্দুল কাদির আবুল, সাপ্তাহিক ‘আমাদের বাংলা কাগজ’ (বাংলাদেশ সংস্করণ)-এর সম্পাদক আতাউর রহমান মুমিত, প্রধান সমন্বয়ক ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, উপদেষ্টাবৃন্দ যথাক্রমে মনছব আলী জেপি, অধ্যাপক মিসবাহ আহমেদ কামাল, লুৎফুর রহমান, মোহাম্মদ লিটন এবং মাহমুদ মিয়া। আরো অভিনন্দন জানিয়েছেন বাংলা কাগজ অনলাইন সংস্করণের প্রধাণ সমন্বয়ক ও কুলাউড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখস।