গোয়াইনঘাটে ২০০ পরিবারের মাঝে জিএসসি’র মশারি বিতরণ

আমরা বরাবরই সুবিধাবঞ্চিত মানুষের কথা চিন্তা করি : জিএসসি সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খছরু খান

প্রকাশিত: ১১:২৬ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২৩ | আপডেট: ১১:২৬:পূর্বাহ্ণ, মে ২৩, ২০২৩

 

স্টাফ রিপোর্টঃ গ্রেটার সিলেট ডেভলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকে’র সেন্ট্রাল কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খছরু খান বলেছেন, আমরা বরাবরই সুবিধাবঞ্চিত মানুষের কথা চিন্তা করি। এই বিবেচনায় আমরা এই অঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নের চেষ্টা চালাচ্ছি। বর্ষা মৌসুম সামনে রেখে আমরা এবার মশারি বিতরণের কর্মসূচি হাতে নিয়েছি।

গত শনিবার গোয়াইনঘাট উপজেলার পরগনাবাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে আয়োজিত মশারি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শামসুর রহমান ফাউন্ডেশনের সদস্য সচিব জিবলু রহমানের সভাপতিত্বে ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলা কাগজ বাংলাদেশ সংস্করণের উপদেষ্টা শাহ আখতার হোসেন টুটুল, জিএসসি সিলেট চ্যাপ্টারের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ নজরুল, পরগনাবাজার উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ ফারুক আহমদ, চ্যানেল-এস সিলেট-এর অফিস প্রধান মঈন উদ্দিন মঞ্জু, জিএসসি সিলেট চ্যাপ্টারের ট্রেজারার আলী আহসান হাবীব। উপস্থিত ছিলেন-পরগনাবাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জহিরুল ইসলাম, আবুল কালাম আজাদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুস সালাম ও আলা উদ্দিন, চ্যানেল-এস এর চিফ ক্যামেরাপার্সন লিটন চৌধুরী ও সাংবাদিক ইলিয়াস আকরাম , ডালিম আহমেদ।

 

প্রধান অতিথি বলেন, বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে থাকার পাশাপাশি জিএসসি সিলেটে ঈদ স্মাইল প্রজেক্ট, উইমেন এম্পাওয়ারমেন্টসহ নানামুখী কার্যক্রম বাস্তবায়ন করছে। তিনি এসব কার্যক্রমে সবার সহযোগিতা কামনা করেন। গোয়াইনঘাটে মশারি বিতরণের উদ্যোগ নেয়ায় তিনি জিএসসি’র সেন্ট্রাল প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি সুফি সুহেল আহমদের প্রশংসা করেন। পরে ২০০ জন সুবিধা বঞ্চিত লোকের মধ্যে মশারি বিতরণ করা হয়।