রুহুল আমীন রুহেল বাংলা কাগজ বাংলাদেশ সংস্করণে উপদেষ্টা হিসেবে যোগ দিলেন

প্রকাশিত: ১১:১১ পূর্বাহ্ণ, জুন ১৭, ২০২৩ | আপডেট: ১১:১১:পূর্বাহ্ণ, জুন ১৭, ২০২৩

বাকা ডেস্ক (ম্যানচেষ্টার ): গ্রেটার ম্যানচেষ্টারের স্বনামধন্য কমিউনটি নেতা সামাজিক ও রাজনৈতিক অঙ্গনের পরিচিত মুখ রুহুল আমীন রুহেল সম্প্রতি বাংলা কাগজ মিডিয়া গ্রুপে যোগ দেন। বাংলা কাগজের চেয়ারম্যান আজাদ আবুল কালাম এবং সাধারণ সম্পাদক খছরু মোহাম্মদ খানের এক যৌথ বিবৃতিতে জানানো হয় যে, রুহুল আমিন রুহেল বাংলাদেশ সংস্করণের উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করবেন।

রুহেল গ্রেটার ম্যানচেষ্টারে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত। তিনি গ্রেটার ম্যানচেস্টার মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান। বাংলাদেশে বড় হওয়া রুহেল রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনে দক্ষ নেতৃত্বের পরিচয় দেন, তিনি মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক। তিনি মনু থিয়েটার মৌলভীবাজার প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক, মৌলভীবাজার শিল্পকলা একাডেমির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক, মৌলভীবাজার ক্রীড়া লেখক সমিতির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এবং বড়হাট ক্রীকেট ক্লাব মৌলভীবাজারের বর্তমান সভাপতি।

ম্যানচেষ্টারের স্থায়ী বাসিন্দা রুহুল আমিনের আদিনিবাস মৌলভীবাজার শহরের বড়হাটে।

বাংলা কাগজে যোগদান করায় রুহেলকে অভিনন্দন জানিয়েছেন বাংলা কাগজ-এর ফাইন্যান্স ডাইরেক্টর আব্দুল কাদির আবুল, ডাইরেক্টর রুহুল চৌধুরী মামুন, সাপ্তাহিক ‘আমাদের বাংলা কাগজ’ (বাংলাদেশ সংস্করণ)-এর সম্পাদক আতাউর রহমান মুমিত, প্রধান সমন্বয়ক ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, উপদেষ্টাবৃন্দ যথাক্রমে মনছব আলী জেপি, অধ্যাপক মিসবাহ আহমেদ কামাল, লুৎফুর রহমান, মোহাম্মদ লিটন, মাহমুদ মিয়া এবং শাহ আখতার হুসেন টুটুল।

আরো অভিনন্দন জানিয়েছেন বাংলা কাগজ অনলাইন সংস্করণের প্রধাণ সমন্বয়ক ও কুলাউড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখস।