বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়ার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, জুন ২১, ২০২৩ | আপডেট: ৭:২৫:অপরাহ্ণ, জুন ২৪, ২০২৩

কুলাউড়া প্রতিনিধি :  বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির স্হায়ী কমিটির সিনিয়র সদস্য ড. মোশাররফ হুসেন স্যারের আশু রোগ মুক্তি কামনা করে অদ্য ১৯ জুন রোজ সমবার লন্ডন সময় বিকাল ৪ ঘটিকা ও বাংলাদেশ সময় রাত ৯ টায় বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়ার উদ্যোগে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়ার সম্মানিত সভাপতি ও জিয়া পরিষদ যুক্তরাজ্য শাখার সভাপতি প্রফেসর ড. সাইফুল আলম চৌধুরী । প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি শামসুজ্জামান দুদু ও প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান। সভা ও দোয়া মাহফিল পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও নিউজার্সি বিএনপির সভাপতি সৈয়দ জুরায়ের আলী। বহির্বিশ্বের পক্ষ থেকে শুভেছচা বক্তব্য রাখেন সম্মানিত উপদেষ্টা ক্যলিফনিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী ।

এছাড়াও উপস্হিত ছিলেন অধ্যাপক গোলাম মস্তফা চৌধুরী নিপন, অধ্যাপক কমর উদ্দীন জামাল, জিয়া তফাদার, ফরিদ উদ্দীন আহমেদ, আব্দুল লতিফ, আব্দুল মোহিত ভিপি সুহেল, সাব্বীর চৌধুরী , শফি আহমেদ এজিএস দিনার , হাবিবুর রহমান চিনু, আতিকুল ইসলাম শরীফ, খন্দকার বাকী, শাকীল চৌধুরী, শফিকুজ্জামান চৌধুরী রিপন, শেখ নিযামুর টিপু , রমিজ উদ্দীন, আতাউর রহমান আতা, মিছবাহ চৌধুরী লিটন, ফারুক রশীদ চৌধুরী, রাশেদ আহমেদ চৌধুরী, এস এম রায়হান বকস, লুৎফুর রহমান, বাপ্পী খান, রাফিউজ্জামান খান, রাসেল আহমেদ, তাজুল ইসলাম, মইনুল হুসেন, সৈয়দ খালিদ আলী , মাহবুবুল আলম চৌধুরী নজরুল, সাজ্জাদুর রহমান সাজু, শাহীন আহমেদ, আব্দুল মতিন, জসিম উদ্দীন, কয়ছর আহমেদ, মস্তাক আহমেদ সুমন , জয়নুল টিপু , জুনেদ আহমেদ, শাহবাজ , রিপন মজুমদার, মানিক মেম্বার, শহিদুল ইসলাম, নুরুল ইসলাম জাকির, আলীম উদ্দীন, হাবিবুল বাশার, হায়দারী ও মইন উদ্দীন তাজ , সুহেজ আহমেদ, সারওয়ার খান, রাহাতুজ্জামান জনি প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে জনাব দুদু আশাবাদ ব্যক্ত করে বলেন অতীতের মত ভবিষ্যতে ও প্রবাস থেকেই বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়া এই হাসিনা সরকার কে পতন আন্দোলন সংগ্রামে সর্বাত্বক সাহায্য ও সহযোগিতা করবেন । প্রধান বক্তা জনাব মাহিদুর রহমান আমাদের বহির্বিশ্বের সকল কার্যক্রমের ভূয়সী প্রসংশা করেন ।

সাধারণ সম্পাদক সৈয়দ জুবায়ের আলী খালেদা জিয়া ও ডক্টর মোশাররফ হোসেন সুস্হতা কামনা , মরহুম জিয়াউর রহমান সহ সকল জাতীয়তাবাদী ঘরনার সকল মৃত ব্যক্তির জন্য দোয়া করত: তারেক রহমান কে যেন বীরের বেশে দেশে নিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী করে দেশ সেবার সুযোগ করে দেন।

সভাপতি প্রফেসর সাইফুল বলেন“ অন্ধকার যত গভীর হয়, সূর্য তত দ্রূত উদিত হয়।” তিনি সকল কে হতাশ না হয়ে বাংলাদেশে গিয়ে তারুন্যের অহংকার দেশ নায়ক জনাব তারেক রহমান কর্তৃক ঘোষিত সকল আন্দোলন সংগ্রামে শরীক হয়ে মানুষের ভোটের অধিকার নিশ্চিত করার আহ্বান জানান এবং সবাইকে ধন্যবাদ দিয়ে আজকের সভা সমাপ্তি ঘোষনা করেন ।