কুলাউড়া থেকে আইনজীবীর চুরিকৃত গাড়িসহ ৩টি চোরাই গাড়ি উদ্ধার: ৮ চোর গ্রেপ্তার

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২৩ | আপডেট: ৮:০৮:অপরাহ্ণ, আগস্ট ১, ২০২৩

কুলাউড়া অফিস:

 

মৌলভীবাজারে ৩টি চোরাই গাড়ি উদ্ধারসহ ৮ চোরকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানাপুলিশ। মঙ্গলবার (১ আগস্ট) ভোরে মৌলভীবাজার সদর উপজেলা এলাকায় অভিযান চালিয়ে গাড়ি উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো শাহ আলম, মুহিবুর রহমান সিতু, তোফায়েল মিয়া, আব্দুল আলীম, মহিউদ্দিন, জসিম মিয়া, আবুল হোসেন ও কয়েছ মিয়া।

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার মো. মনজুর রহমান (পিপিএম) বার।

তিনি জানান, গত ১০ জুলাই রাতে কুলাউড়া শহরের মাগুরা এলাকায় অ্যাডভোকেট জসিম উদ্দিন আহমদের বাসা থেকে তার প্রাইভেটকার চুরি হয়। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দিলে পুলিশ চোরাই গাড়ি উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করে।

অভিযানের একপর্যায়ে মঙ্গলবার ভোরে দুর্ধর্ষ গাড়ি চোর মৌলভীবাজার সদরের গুজারাই গ্রামের শাহ আলমকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যে মৌলভীবাজার সদরের বেড়িরচর এলাকা থেকে আরেক গাড়ি চোর মুহিবুর রহমান সিতুকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে মৌলভীবাজার সদর থানাধীন আমতৈল এলাকা থেকে চুরি হওয়া অ্যাডভোকেট জসিম উদ্দিনের গাড়ি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান, গাড়ি উদ্ধার অভিযান পরিচালনাকালে গত ১৭ ও ২৮ জুলাই আরও ২ টি চোরাই প্রাইভেটকার উদ্ধার করে পুলিশ। পরে গাড়ি চুরির সাথে জড়িত তোফায়েল মিয়া, আব্দুল আলীম, মহিউদ্দিন, জসিম মিয়া আবুল হোসেন ও কয়েছ মিয়াকে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

প্রেসব্রিফংয়ে মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহসিন ও কুলাউড়া থানার ওসি মো আব্দুছ ছালেক উপস্থিত ছিলেন।