বিশ্বনাথে চুরির মালামালসহ আটক হওয়া ৩কিশোর জেলে

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০২৩ | আপডেট: ১২:১৫:পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০২৩
সিলেট প্রতিনিধি  :
সিলেটের বিশ্বনাথে চুরির মালামালসহ ৩কিশোরকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। গতকাল রোববার (২০আগষ্ট) দুুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। আগেরদিন শনিবার রাতে পৌর শহরের রামপাশা রোডস্থ লিটন এন্টারপ্রাইজ থেকে তাদেরকে চুরির মামলামালসহ আটক করে করে পুলিশ।
এর আগে রোববার সকালে থানার এসআই দুর্গাকুমার বাদী হয়ে ওই কিশোরদের বিরুদ্ধে ৪৬১/৩৮০/৪১১ ধরায় মামলা দায়ের করেন, (মামলা নং ১৩)।
এরা হচ্ছে, বিশ^নাথের জানাইয়া গ্রামের আব্দুর রবের কলোনীতে বসবাসকারি সিলেটের গোলাপগঞ্জ থানার লক্ষনাবদ্ধ গ্রামের আব্দুল মতিনের ছেলে নাঈম মিয়া (১৭), সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার লতারগাঁও গ্রামের মৃত হাসিম উদ্দিনের ছেলে আতাবুর রহমার (১২) ও বিশ^নাথের কারিকনোয় বসবাসকারী তাহিরপুর থানার শরীফগঞ্জ গ্রামের ইদ্রিছ মিয়ার ছেলে শাহ আলম (১৭)।
পুলিশ সুত্রে জানা গেছে, বিশ্বনাথ পুরান বাজারের আয়শা হার্ডওয়ার ও সেনেটারী মার্টে গত শুক্রবার (১৮আগষ্ট) রাতে চুরি হয়। সংঘবদ্ধ চোরেরা দোকানের পেছন দিকে লোহার গ্রিল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বেশ কিছু সেনেটারী মালামাল চুরি করে নিয়ে যায়। আর এসব চোরাই মালামাল শনিবার সন্ধ্যায় একই রোডের লিটন এন্টারপ্রাইজে বিক্রি করতে দিয়ে ধরা পড়ে তারা। এসময় দোকান মালিক মালামালসহ তাদেরকে আটক করে থানায় খবর দেন। পরে ওইদিন রাতে পুলিশ চোরাইকৃত মালামালসহ তাদের আটক করে থানায় নিয়ে যায়।
মামলা তদন্ত কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই কবির উদ্দিন বলেন, চোরাই মালামালসহ আটক হওয়া তিন কিশোর চোর চক্রের সদস্য। রোববার সকালে পুলিশ বাদী হয়ে চুরি আইনে মামলা দায়েরের পর দুপুরে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।