সুনামগঞ্জে দু’দিনব্যাপী গণমাধ্যমকর্মীদের কর্মশালা সম্পন্ন

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২২ | আপডেট: ১১:২০:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২২
মোহাম্মদ শাহজাহান চৌধুরী, সুনামগঞ্জ ব্যুরো প্রধান :

সুনামগঞ্জে সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ শীর্ষক দুদিনব্যাপী কর্মশালা সম্পন্ন হয়েছে। শুক্রবার (৪ ফেব্রæয়ারি) জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট-এর উদ্যোগে ভার্চুয়ালি সুনামগঞ্জে কর্মরত বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধিদের দুদিনব্যাপী কর্মশালা সম্পন্ন হয়।

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট-এর মহাপরিচালক শাহিন ইসলাম এনডিসি’র সভাপতিত্বে ও পরিচালক( প্রশিক্ষণ কৌশল) মো. নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্মসচিব আয়েশা আক্তার, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, ব্রিটিশ কাইন্সিলের টিম লিডার আর্সেন স্টেফেনিয়ন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের আতিরিক্ত মহাপরিচালক ফাউৎয়জুল হক ও পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) এ,কে,এম আজিজুল হক।

আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি আইনুল ইসলাম বাবলু, শামছুন নাহার শাহানা, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাহজাহান চৌধুরী প্রমুখ।

তথ্য অধিকার আইন বিষয়ে দ্বিতয়ি দিনের ভার্চুয়ালি কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন, জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়য়ে প্রশিক্ষণ প্রদান করেন মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্মসচিব আয়েশা আক্তার, সেবা প্রদান বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন, মন্ত্রীপরিষদ বিভাগের উপসচিব মো. মুখলেছুর রহমান ও গ্রæপ তৈরী প্রতিবেদন ও ফিচার তৈরী উপস্থাপন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন, মীর মাসরুর জামান।

ভার্চুয়াল কর্মশালায় সুনামগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৩০ জন প্রতিনিধি অংশ নেন।

প্রশিক্ষণ শেষে সুনামগঞ্জ সার্কিট হাইজ থেকে প্রশিক্ষণার্থী সনদপত্র প্রদান করনে, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট-এর প্রোগ্রামার অব্দুস সালাম। এসময় সুনামগঞ্জ তথ্য অফিসের উপপরিচালক আব্দুস ছত্তার ও জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট-এর হোস্টেল সুপারিনটেনডেন্ট মো. আবু মুছা উপস্থিত ছিলেন।