ঈদুল ফিতরে মুক্তি পাবে সিয়াম-পূজার ‘শান’

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২২ | আপডেট: ১২:৩৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২২

‘পোড়ামন-২’ ও ‘দহন’-এর পর সিয়াম-পূজা জুটিকে নিয়ে ‘শান’ নির্মাণ করা হয়। পুলিশি অ্যাকশন থ্রিলার গল্পের এই সিনেমাটির শুটিং অনেক আগে শেষ হলেও করোনার কারণে মুক্তি পায়নি। এবার জানা গেলো আগামী পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘শান’।

প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যানের পক্ষ থেকে  নতুন করে এই মুক্তির তারিখ জানানো হয়েছে।

সিনেমাটি এ বছর ৭ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল। মুক্তির জন্য সব প্রস্তুতিও নেওয়া ছিল। কিন্তু হঠাৎ করোনার ক্রমবর্ধমান ঊর্ধ্বগতির জন্য মুক্তি স্থগিত করা হয়।
সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। সিয়াম-পূজা চেরি ছাড়া এতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

‘শান’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এম রাহিম। এর আগে তিনি সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও কাজের অভিজ্ঞতা রয়েছে তার।

এ প্রসঙ্গে রাহিম বলেন, ‘বিগ বাজেটের সিনেমা শান। এটি আসলে উৎসবে মুক্তি দেওয়ার মতোই একটি সিনেমা। আমরা কয়েকবার মুক্তির উদ্যোগ নিয়েও করোনার কারণে মুক্তি দিতে পারিনি।এবার সব ঠিক থাকলে আসছে ঈদে ‘শান’ মুক্তি পাবে।’