সাংসদ সুলতান মনসুরের সাথে বাংলা কাগজ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২২ | আপডেট: ৭:২৯:অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২২

 

মৌলভীবাজার-২ কুলাউড়া সংসদীয় আসনের সাংসদ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি,  সাবেক ভিপি ডাকসু,  বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী
কমিটির  সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ  এর সাথে ২৫শে মার্চ সন্ধ্যায় কুলাউড়াস্থ সাংসদের বাসভবনে সৌজন্য সাক্ষাতে মিলিত হন যুক্তরাজ্য ও বাংলাদেশ থেকে প্রকাশিত বাংলা কাগজের একটি প্রতিনিধি দল।

 

এসময় উপস্থিত ছিলেন বাংলা কাগজ এর চিফ কো-অর্ডিনেটর (বাংলাদেশ) ও কুলাউড়া প্রেসক্লাবের সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখস এবং বাংলা কাগজ অনলাইন ভার্ষণ কো-অর্ডিনেটর ও বিঅন টিভি ইউকের ইউএই প্রতিনিধি মাহবুবুর রহমান বাবু।

 

এসময় কুলাউড়া প্রেসক্লাবের সম্পাদক  মোঃ  খালেদ পারভেজ বখশ বাংলা কাগজ এ মাসেই প্রকাশনার ১৯ বছরে পদার্পণ করেছে বলে সংসদকে অবহিত করেন।

 

সৌজন্য সাক্ষাৎ কালে প্রবাসী সাংবাদিক মাহবুবুর রহমান বাবু সংসদে প্রবাসীদের বিভিন্ন দাবী দাওয়া ও সমস্যার কথা তুলে ধরায় সাংসদ সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর ভূয়সী প্রশংসা করেন। সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এসময় তাঁর বিভিন্ন সময় মধ্যপ্রাচ্য সফর কালের স্মৃতি চারণ করে প্রবাসীদের  কথা স্মরণ করেন এবং তাদের খূঁজ খবর নেন।

সুলতান মনসুর আরোও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। বস্তুনিষ্ট সংবাদ দেশে-বিদেশে প্রকাশ করে আসছে বাংলা কাগজ। আশাকরি সেই ধারাবাহিকতা অব্যাহত রাখবে প্রত্যাশা করি।

উল্লেখ্য যে, সম্প্রতি প্রবাস থেকে দেশে ফিরেছেন কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের  কাজীবাড়ির সন্তান মাহবুবুর রহমান বাবু। সাংবাদিকতা ছাড়াও তিনি প্রবাসী কমিউনিটির  বিভিন্ন  সেবামুলক কর্মকাণ্ডে নিয়োজিত রয়েছেন।