কুলাউড়ায় গাছের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কায় তরুণ নিহত

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২২ | আপডেট: ৪:১৩:অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২২

স্টাফ রিপোর্টারঃ-

মৌলভীবাজারের কুলাউড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ফাহিম আহমদ (২০) নামের এক তরুণ নিহত হয়েছেন। রোববার (২৮ মার্চ) দিবাগত রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সিলেট হাসপাতালে তিনি মারা যান। ফাহিম উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর গ্রামের শহরু মিয়ার ছেলে।

জানা যায়, রোববার রাত ৮টার দিকে ফাহিম উপজেলার রবিরবাজার থেকে মোটরসাইকেলযোগে কুলাউড়ায় আসছিলেন। পথিমধ্যে তিনি রাউৎগাঁও এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হলে
স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান। আজ ২৮ মার্চ সোমবার বাদ আছর বিকেলে জানাজা শেষে দাফন করা হবে।

দুর্ঘটনায় ফাহিমের মৃত্যুর বিষয়টি তার বড় ভাই কুলাউড়া চৌমুহনী সিএনজি স্ট্যান্ডের সাধারণ সম্পাদক জুয়েল আহমদ নিশ্চিত করেছেন। কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শুনেছি ফাহিম মারা গেছে। এ বিষয়ে পরিবারের কোনো অভিযোগ পাইনি।